বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং -এর সম্পত্তির পরিমাণ শুনলে চমকে উঠবেন আপনি

বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংকে সকলেই এক নামে চেনেন। তার গলার জাদুতে সকলেই হয়ে যান মুগ্ধ।

0 78

- Advertisement -

ওয়েব ডেস্ক, ২৮ এপ্রিল :- বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংকে সকলেই এক নামে চেনেন। তার গলার জাদুতে সকলেই মুগ্ধ হয়ে যান। বর্তমান সিনেমাতে একটি হলেও গান অরিজিৎ এর থাকবেই। অরিজিৎ মুর্শিদাবাদের ছেলে। ১৯৮৭ সালের ২৫শে এপ্রিল মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জে জন্ম হয়েছিল তার।

- Advertisement -

তার এই যাত্রা মোটেও সহজ ছিল না। পেরোতে হয়েছে অনেক বাধা বিপত্তি। ২০০৫ সালে ‘ফেম গুরুকুল’ রিয়েলিটি শো তে প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন তিনি যদিও জিততে পারেননি সেখানে। এরপর ২০০৯ এ মার্ডার টু সিনেমার ‘ফির মহব্বত’ গানটির মাধ্যমে বলিউডে জগতে প্রবেশ ঘটে তার। যদিও এই সিনেমাটি রিলিজ করেছিল তার‌‌ও দুবছর পরে ২০১১ সালে। ৫০০ র ও বেশি সিনেমায় হিন্দি গান গেয়েছেন অরিজিৎ আর ১৫০ এর ও বেশি বাংলা গান গেয়েছেন তিনি। একবার একটি সাক্ষাৎকারে গায়ক নিজে বলেছিলেন এখনো পর্যন্ত তার ৩০০র‌ও বেশি গান রয়েছে যা বিভিন্ন সিনেমায় ব্যবহার করা হবে।

বড় মাপের শিল্পী হয়েও তিনি সাধারণ জীবনযাপন করতে ভালোবাসেন। মুম্বাই এ কাজের চাপ কিছুটা হালকা থাকলে তিনি মুর্শিদাবাদে গ্রামের বাড়িতেই থাকেন। মুম্বাইতে তার বাড়িটির দাম‌ই ৮ কোটি টাকা। এর সাথে তার অসংখ্য গাড়ি রয়েছে, Hummer, Range Rover, Mercedes Benz- ইত্যাদি । সে সকল গাড়ির মূল্য বর্তমানে দুই কোটি টাকারও বেশি।

বর্তমানে একটি গানের জন্য অরিজিৎ ১৮ থেকে ২০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। আগে লাইভ পারফরম্যান্স করলে নিয়ে থাকেন এক থেকে দেড় কোটি টাকা। এছাড়া বিভিন্ন বিজ্ঞাপন ও ব্রান্ড থেকে তার আয় হয় প্রায় ৫ লাখ টাকা। বর্তমানে অরিজিৎ সিং এর মোট সম্পত্তির পরিমাণ ৫২ কোটি টাকা।

উল্লেখ্য, গায়ক ২০১৪ সালে বিয়ে করেন। নিজের ছোটবেলাকার বন্ধু কোয়েল রায়কে বিয়ে করেন তিনি। বর্তমানে তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। যদিও এটি তার প্রথম বিয়ে নয়, এর আগে তার একটি বিয়ে হয়েছিলো, যেটি সুখকর হয়নি, তাই ২০১৩ সালে ডিভোর্স করে নেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.