দীর্ঘ ২৮ বছর পর নিজের বাড়ি ফিরলেন যোগী আদিত্যনাথ, মা কে দেখেই হয়ে উঠলেন ভাবুক

প্রায় ২৮ বছর পর নিজের পৈতৃক বাড়ি উত্তরাখণ্ডের পৌরি জেলার পাঞ্চুর গ্রামে গেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

0 155

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৪ মে :- প্রায় ২৮ বছর পর নিজের পৈতৃক বাড়ি পাঞ্চুর গ্রামে গেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উত্তরাখণ্ডের পৌরি জেলার যমকেশ্বরের পাঞ্চুর গ্রামে তিনি পৌঁছানোর সঙ্গে সঙ্গেই শোরগোল ছড়িয়ে পড়ে যায় গোটা এলাকায়৷

- Advertisement -

গ্রামের বাড়িতে পৌঁছেই সবার আগে মা সাবিত্রীদেবীর পা ছুঁয়ে প্রণাম করে মায়ের গলায় একটি ফুলের মালা পরিয়ে দেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। তারপর আবেগঘন হয়ে মায়ের পাশেই বসে পড়তে দেখা যায় তাঁকে। বাবা আনন্দ সিং বিস্তের মৃত্যুর দুই বছর পর এই প্রথম মায়ের সঙ্গে দেখা করতে গেলেন তিনি। এদিন মায়ের সঙ্গে সাক্ষাতের পর সেই বিশেষ মুহুর্তের ছবি নিজের ট্যুইটারে পোস্টও করেন আদিত্যনাথ। ক্যাপশনে তিনি লেখেন, ‘মা’।

তিন দিনের উত্তরাখণ্ড সফরে এসেই নিজের বাড়িতে আসেন যোগী আদিত্যনাথ। সেখানে মায়ের সঙ্গে দেখা করে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। মায়ের সঙ্গে সেই মুহুর্তের ছবি ট্যুইটারে পোস্ট করে ক্যাপশনে শুধুমাত্র ওই একটি শব্দ লিখেই সেখানে যেন তিনি ঢেলে দিয়েছেন নিজের সমস্ত অনুভূতি। দীর্ঘদিন পর গৃহত্যাগী ছেলেকে দেখে যোগী জির মাও যে খুশি আর বলার অপেক্ষা রাখে না।

Leave A Reply

Your email address will not be published.