পাত্রীর অমতে বিয়ে স্থির, পাত্রকে ডেটে ডেকে নিয়ে ছুরি চালালেন পাত্রী !

0 122

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৯ এপ্রিল : আর এক মাস পরেই বিয়ে পত্র পাত্রীর। তার আগে কনে নিজে থেকেই ডেটে আমন্ত্রণ জানান হবু বরকে। পাহাড়ের চূড়ার উপর এক মন্দিরের কাছে দেখা করবেন বলে ঠিক করেন তাঁরা। দেখা হতে না হতেই পাত্রের গলা লক্ষ্য করে ছুরি চালিয়ে দেন পাত্রী। এতে গুরুতর ভাবে জখম পাত্র। আহত অবস্থায় কোনও রকমে তিনি স্থানীয় হাসপাতালে যান।

- Advertisement -

 

 

 

জানা গিয়েছে, আহতের নাম রামু নাইডু। সিএসআইআর-এ বিজ্ঞানী পদে চাকরি করেন তিনি। বিশাখাপত্তনমের চোড়াভরম অঞ্চলে এই ঘটনাটি ঘটেছে। ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে এই ঘটনায়।

 

 

 

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম পুষ্পা। ২২ বছর বয়সেই বিয়ে দিতে ব্যস্ত হয়ে পড়েছিলেন পুষ্পার বাবা-মা। কিন্তু তিনি কিছুতেই এই বিয়েতে রাজি হননি। তাই পথের কাঁটা সরিয়ে দিতে পাত্রের গলায় ছুরি চালান তিনি। পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তের কাছে তিনটি ছুরি পাওয়া গিয়েছে। এর আগে তিনি কোনও অপরাধ করেছেন বলে জানা যায়নি যদিও।

 

 

জিজ্ঞাসাবাদ চলাকালীন পুষ্পা পুলিশকে জানিয়েছেন, প্রথম থেকেই তাঁর এই বিয়েতে অমত ছিল। বাবা-মাকে সে কথা জানিয়েও ছিলেন তিনি। তবু বাড়ি থেকে তাঁকে বিয়ে করতে জোর করা হয়। আর এতেই ঘটে যায় এই বিপত্তি। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চালাচ্ছে পুলিশ।

 

 

Leave A Reply

Your email address will not be published.