মমতার উত্তরসূরী কে? প্রশ্নের জবাব দিলেন মুখ্যমন্ত্রী ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়

0 103

- Advertisement -

ওয়েব নিউজ, ১১ মে:সম্প্রতি তৃণমূল নেত্রী অপরুপা পোদ্দার তাঁর একটি পোস্টে তিনি দাবি করেন, ২০২৪ সালে বাংলার গদিতে বসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও পরে পোস্টটি ডিলিট করেন তিনি। আবার সেই সুরে গলা মিলিয়ে ছিলেন কুনাল ঘোষ। সোশ্যাল মিডিয়ায় তিনি দাবি করেন,জ্যোতি বসুর রেকর্ড ভেঙ্গে আগামী ২০৩৬ সাল পর্যন্ত মুখ্যমন্ত্রী থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২০৩৬ সালের পর অভিভাবকের মতো উপস্থিত থাকবেন এমন এক অনুষ্ঠানে যেখানে শপথ গ্রহণ করবে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতৃবৃন্দের এমন মন্তব্যে স্বভাবতই শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে। যদিও তৃণমূল সুপ্রিমো কাছ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

- Advertisement -

বিগত কয়েকদিন ধরেই তৃণমূলের মমতা ব্যানার্জির উত্তরসূরি কে তা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। রাজ্যের মানুষ থেকে তৃণমূল নেতৃত্ব সকলেরই নজর অভিষেক বন্দ্যোপাধ্যায় এর দিকে। এবার এই বিতর্কে মুখ খুললেন মুখ্যমন্ত্রী ভাইপো অভিষেক ব্যানার্জি।

বর্তমানে অসম সফরে আছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক নিজেকে দলের একটি সামান্য কর্মী বলে অভিহিত করেন। মুখ্যমন্ত্রীর উত্তরসূরি কে? এই প্রশ্নে তিনি জানান, “এ বিষয়ে আমার কোন অভিমত নেই। যাঁরা কথা বলছে সেটা তাঁদের ব্যক্তিগত অভিমত। আমি প্রথম থেকেই বলেছি আমি কিছু জানিনা। তবে আমি সকলের মতামতকে সম্মান জানাই। দল আমাকে সাধারণ সম্পাদকের দায়িত্বভার দিয়েছে। সেই মতো কাজ করছি। ব্লক, জেলায় তৃণমূলের প্রসার ঘটানো আমার লক্ষ্য, সেটাই করছি।”

প্রসঙ্গত কুনাল ঘোষ ও অপরুপা পোদ্দার যাই বলুন না কেন পার্থ চট্টোপাধ্যায় কিন্তু বেসুরো গান গাইছেন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে দল চালাচ্ছেন তা ইতিহাস তৈরি করবে। অভিষেক একজন ভাল নেতা। মমতার পর কে সেই পদে আসীন হবেন তা বলতে পারছেন না। তবে মমতা যতক্ষণ আছেন ওনার জায়গা নেওয়ার মতো কেউ তৈরি হয়নি।

Leave A Reply

Your email address will not be published.