কোচবিহার পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন, কোচবিহার পৌরসভা বিক্রি করে দেওয়ার চেষ্টা করেছিল তৎকালীন চেয়ারম্যান, এমনটাই অভিযোগ!

0 115

- Advertisement -

কোচবিহার , ১৩ মে   : কোচবিহার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ভূষণ সিং-এর বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগ তৃণমূল কংগ্রেসের কোচবিহার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ দে ভৌমিক-এর ।

 

 

- Advertisement -

কোচবিহার পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন, কোচবিহার পৌরসভা বিক্রি করে দেওয়ার চেষ্টা করেছিল তৎকালীন চেয়ারম্যান, এমনটাই অভিযোগ অভিজিৎ দে ভৌমিক-এর । সেই অপপ্রচারের প্রতিবাদে আজ সাংবাদিক সম্মেলন করে ভূষণ সিং জানান, তার নামে অপপ্রচার করা হচ্ছে। অপপ্রচার চালাচ্ছে অভিজিৎ দে ভৌমিক। কোচবিহার পৌরসভা বিক্রি করে দেওয়ার যে কথা বলা হচ্ছে সেটা ঠিক নয়। তিনি চেয়ারম্যান থাকাকালীন রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলে কোচবিহার পৌরসভার নতুন বাজার, বাস স্ট্যান্ড এবং কোচবিহার পৌরসভার ভবন এর স্থানে পিপিপি মডেলে পৌরসভার আয় বাড়ানোর পরিকল্পনা নেওয়া হয়েছিল। রাজ্য নেতৃত্ব তার জন্য একটি প্রজেক্ট পাঠাতে বলেছিল। সেই মোতাবেক কলকাতার একটি সংস্থার সঙ্গে কথা বলে, প্রজেক্ট তৈরি করে বোর্ড মিটিংয়ে প্ল্যান পাস করে রাজ্যের কাছে পাঠানো হয়েছিল। তিনি বলেন পশ্চিমবঙ্গে বেশ কয়েকটি পৌরসভা রয়েছে পিপিপি মডেলে তারা আয় বৃদ্ধি করেছে। একইভাবে কোচবিহার পৌরসভার আয় বৃদ্ধির পরিকল্পনা ছিল। পিপিপি মডেলে কোচবিহার পৌরসভার ভবন তৈরি করা হলে সেখানে পার্কিং থেকে শুরু করে মেডিসিন শপ, হোটেল সহ অত্যাধুনিক সুযোগ সুবিধা যুক্ত পৌরসভার অফিস নির্মাণ করা হতো। যারা অপপ্রচার করছে তারা জানে না এভাবে পৌরসভা বিক্রি করা যায় না। রাজ্যের অনুমোদন ছাড়া পৌরসভা কিছু করতে পারেনা। তাই রাজ্যের অনুমোদনের জন্য পাঠানো হয়েছিল এই প্রজেক্ট।

Leave A Reply

Your email address will not be published.