কি বলছে আজকের দিন, কি বলছে আপনার ভাগ্য, চলুন দেখে নিই আজকের রাশিফল

0 98

- Advertisement -

ওয়েব নিউজ,২মে: পঞ্জিকা অনুসারে, আজ ২রা মে ২০২২ বৈশাখ মাসের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথি, সোমবার। আজ একটি বিশেষ দিন. আজ চাঁদ বৃষ রাশিতে গমন করছে। আজ কৃত্তিকা নক্ষত্র। আজকের দিনটি কেমন যাবে আপনার, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-

 

- Advertisement -

মেষ রাশি– এই দিনে মনকে সক্রিয় রেখে প্রয়োজনীয়তা এবং অপ্রয়োজনীয়তার গুরুত্ব বুঝতে হবে। আপনি যদি কোনো ধরনের মানসিক বিভ্রান্তির মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে সপ্তাহের মাঝামাঝি কোনো প্রবীণ ব্যক্তির সাহচর্য পাবেন। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতাও প্রাপ্ত হবে, তাই চিন্তার দরকার নেই। যাঁদের ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত সরকারি কাজ আটকে ছিল, তাঁদের এই সময়ে সমাধান হতে দেখা যায়। স্বাস্থ্যের ক্ষেত্রে কোষ্ঠকাঠিন্যজনিত সমস্যায় সজাগ থাকুন, খাদ্যতালিকায় মোটা দানা খান, শিশুদের জন্য বিশেষ যে বিষয়টি মাথায় রাখতে হবে তা হল তাদের রাতেও ব্রাশ করতে হবে। ঘরের সমস্যা নিয়ে পারস্পরিক বিবাদ হতে পারে।

 

বৃষ রাশি – এই দিনে গ্রহের অবস্থান আপনাকে আপনার কথাবার্তায় সংযম রাখার ইঙ্গিত দিচ্ছে। আপনি যদি কাজের ক্ষেত্রে লক্ষ্যমাত্রা সেরা কাজগুলি পেয়ে থাকেন তবে সেগুলি সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি চাকরি খুঁজছেন, এটি অনুসন্ধান শেষ করার সময়। ব্যবসায়ীদের ধাপে ধাপে যেতে হবে কারণ এটি আর্থিকভাবে অর্থ হারানোর সময়। স্বাস্থ্যে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী খাবার গ্রহণ করুন, সর্দি-কাশি এড়িয়ে চলুন এবং মহামারী সম্পর্কেও সতর্ক থাকতে হবে। পারিবারিক দায়িত্ব নিয়ে উদ্বেগ থাকতে পারে, দায়িত্ব স্বাচ্ছন্দ্যে পালন করুন।

 

মিথুন রাশি – আজ আপনি হালকা এবং ইতিবাচক বোধ করবেন, আপনার কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনাকে নমনীয় হতে হবে, সেইসাথে নিজেকে কিছু সময়ের জন্য একটানা জলের মতো চালাতে হবে। এটি করতে থাকুন। কাজের ক্ষেত্রের কথা বলতে গেলে, আজ পরিস্থিতি সন্তোষজনক হবে, তবে আপনি কাজের ক্ষেত্রে কিছুটা বোঝা অনুভব করতে পারেন। ব্যবসায়ী শ্রেণিকে নিয়ম-কানুন মেনে ব্যবসা করতে হবে, অন্যথায় সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে, আপনাকে দাঁত সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই এর পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ মনোযোগ দিন। ঘরোয়া কলহকে বেশি গুরুত্ব দেবেন না, না হলে বিষয়টি আরও খারাপ হতে পারে।

 

কর্কট রাশি – এই দিনে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, অন্যদিকে আপনি বন্ধুদের সমর্থনও পেতে পারেন। অফিসে নতুন দায়িত্ব বাড়বে, অন্যদিকে বড় অফিসাররাও আপনার কাছ থেকে প্রত্যাশা করছেন। ব্যবসায়িক বিষয়ে আপনার বুদ্ধিমত্তা খুব তীক্ষ্ণ হতে চলেছে, আপনি গ্রাহকদের কাছে আপনার পণ্য বিক্রি করতে সফল হবেন। স্বাস্থ্যের কথা বললে, হাড়ের ব্যথার সমস্যা নিয়ে আপনাকে চিন্তিত হতে হতে পারে, এই দিকে আজ সতর্ক হওয়া দরকার। আপনি যদি পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন, তবে একবার পরিবারের সদস্যদের সাথেও পরামর্শ করা উচিত।

 

সিংহ রাশি –গতকালের মতো আজও সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করা উচিত। অফিসে পরিস্থিতি স্বাভাবিক থাকবে, পুরনো কিছু অমীমাংসিত কাজ শেষ করার চাপ থাকতে পারে। যারা গ্রাহকদের সাথে লেনদেন করেন, তাদের বিরোধ এড়িয়ে চলা উচিত কারণ গ্রহের অবস্থান বিবাদের মেজাজে চলছে। যারা ব্যবসা করেন, তাদের উচিত অতিরিক্ত বিনিয়োগ করা থেকে বিরত থাকা। ছেলেমেয়েদের পড়াশোনায় বিশেষ মনোযোগ দিতে হবে, অলসতার কারণে পড়াশোনায় মন খারাপ হতে পারে। কিডনি সংক্রান্ত রোগীদের সতর্ক থাকতে হবে। বাইরে কাজ করা নারীদের জন্য প্রগতির দুয়ার খুলে যেতে পারে।

 

কন্যা রাশি – আজ আপনাকে মোটেও অলসতা করতে হবে না, আপনাকে অতীতের সমস্ত অমীমাংসিত কাজগুলি আজ শেষ করার লক্ষ্য নির্ধারণ করতে হবে, অন্যদিকে বিপরীত চিন্তা বেশি হতে পারে। আপনার মন। যারা আপনাকে লক্ষ্য থেকে বিচ্যুত করে তাদের দিন, তাই দিনের শুরুতে কাজের পরিকল্পনা করুন। অফিসে অন্যদের সঙ্গে প্রতিযোগিতা থাকবে। যারা কসমেটিক এবং ডেকোরেশন সংক্রান্ত সামগ্রীর ব্যবসা করছেন তারা ভালো লাভ পাবেন। অপ্রয়োজনীয় চাপ থেকে দূরে থাকা উচিত, রোগগুলি বিরক্ত করতে পারে। পরিচিত কেউ অসুস্থ হলে ফোনে চেক করার চেয়ে তার সাথে দেখা করাই ভালো।

 

তুলা রাশি– আজ আপনার পুরোনো মিশন শেষ হবে বলে মনে হচ্ছে। অন্যদিকে, আগে করা পরিকল্পনাও কাজ করবে। কর্মক্ষেত্রে আপনি কিছু অতিরিক্ত দায়িত্বও পেতে পারেন, এর জন্য আপনাকে আজ মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। গতকালের মতো আজও ব্যবসায়ী শ্রেণির গ্রাহকদের পছন্দ-অপছন্দের যত্ন নেওয়া উচিত। যদি অনেক দিন ধরে স্বাস্থ্য খারাপ হয়, তাহলে গুরুত্ব সহকারে নিন, না হলে ছোটখাটো রোগও বড় আকার নিতে পারে। বন্ধুদের সাথে কিছু বিষয়ে বিবাদ হতে পারে, তাই খুব সতর্কতার সাথে শব্দ ব্যবহার করুন।

 

বৃশ্চিক রাশি – এই দিনে মনের প্রফুল্লতার কারণে হঠাৎ বিতর্কে ধৈর্য ও বিচক্ষণতা কাজে আসবে। আপনি নতুন কৌশল এবং ধারণা থেকে উপকৃত হবেন। কর্মক্ষেত্রের কথা বললে, যারা ছুটিতে আছেন তাদের বাড়ি থেকে কিছু কাজ করতে হতে পারে। হোটেল-রেস্তোরাঁর সঙ্গে যুক্ত ব্যবসায়ীরা মিষ্টি দর দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করতে পারবে। শিক্ষার্থীরা ক্লাসে বিভ্রান্তিতে পড়তে পারে, পাশাপাশি অতিরিক্ত আত্মবিশ্বাসে আসা এড়াতে পারে। স্বাস্থ্য নিয়ে কথা বলুন, ধারালো জিনিস ব্যবহারে সতর্ক থাকুন, আঘাত হতে পারে। আপনি বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে একটি প্রিয় ডিনার পরিকল্পনা করতে পারেন।

 

ধনু রাশি – এই দিনে হনুমানের ধ্যান করুন, তিনি আপনার সমস্ত বাধাকে পরাস্ত করবেন, যা মানসিক শান্তিও দেবে। অফিসিয়াল কাজে আজ নজর রাখুন, রাজনীতি থেকেও দূরে থাকুন। যদি ব্যবসায় পত্নীর জড়িত থাকে তবে বর্তমান সময়ে তাকে ব্যবসার লাগাম নেওয়া উচিত। স্বাস্থ্যের ক্ষেত্রে, খাদ্যতালিকায় ভাজা এবং চর্বিযুক্ত খাবার খাবেন না, কারণ এটি আপনাকে গ্যাস্ট্রিকের সমস্যা দিতে পারে। যৌবনের নতুন বন্ধু তৈরি হলে বিবাহযোগ্যদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হতে পারে। গাড়ি চালানোর সময় ট্রাফিক অনুসরণ করতে ভুলবেন না, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

 

কুম্ভ রাশি – আজ দান করার জন্য শুভ দিন, তবে সামান্য দান করুন, তবে গ্রহের অবস্থান দানের মাধ্যমে আপনার পুণ্য বৃদ্ধিতে সহায়ক হবে। দাপ্তরিক কাজে যে সমস্যাগুলো বড় মনে হয় সেগুলো আসলে তেমন বড় নয়, ইতিবাচক চিন্তাভাবনা রাখুন, সফলতা অবশ্যই আসবে। কসমেটিক্সের ব্যবসা যারা করছেন তাদের জন্য দিনটি সুবিধা বয়ে আনতে চলেছে। স্বাস্থ্যের সংক্রমণ সম্পর্কে সতর্ক থাকুন, বিশেষ করে শিশুদের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ নজর দিতে হবে। গ্রহের নড়াচড়ার মাধ্যমে স্বাস্থ্যের ক্ষতি করার চেষ্টা করা হচ্ছে। পারিবারিক বিবাদ সম্পর্কে সচেতন থাকতে হবে, বিবাদকে বেশি গুরুত্ব দেবেন না।

 

মীন রাশি– এই দিনে, কথাবার্তায় অহংকার সম্পর্কের ক্ষেত্রে একটি বড় সমস্যা তৈরি করতে পারে, তাই আপনার উচিত নম্রভাবে কথা বলার জন্য জোর দেওয়া। অফিসে একটু কাজের চাপ থাকবে, ছোটখাটো বিষয়ে সহকর্মীদের সঙ্গে বিবাদ করা উচিত নয়। নতুন ব্যবসা করতে ইচ্ছুক ব্যক্তিরা যদি কোনো অফার পান, তবে তা হাত থেকে যেতে দেবেন না। স্বাস্থ্যের কথা বললে, যারা দীর্ঘক্ষণ বসে কাজ করেন তাদের মেরুদণ্ডের হাড় সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। কঠিন সময়ে, আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন, সম্ভব হলে বন্ধুদের সাথে জ্ঞান বিনিময় করুন।

Leave A Reply

Your email address will not be published.