‘হিংসা প্রিয় সমাজ শেষ দিন গুনছে’ মন্তব্য মোহন ভাগবতের, সমর্থন শিবসেনার

0 69

- Advertisement -

ওয়েব নিউজ, ২৯এপ্রিল: আরএসএস প্রধান মোহন ভাগবতকে সমর্থন করেছে শিবসেনা। দলের নেতা সঞ্জয় রাউত সংঘ প্রধানকে অভিনন্দন জানিয়েছেন এবং বলেছেন যে তার ধারণাটি সারা দেশে বিতর্ক হওয়া উচিত। এই সময় তিনি লাউডস্পিকার মামলায় ভারতীয় জনতা পার্টির রাজনীতি করার অভিযোগও তোলেন। অমরাবতীতে অনুষ্ঠান চলাকালীন, ভাগবত বলেছিলেন যে যে সমাজ হিংসা পছন্দ করে তাদের শেষ দিন গুনছে।

 

 

- Advertisement -

সংবাদ সংস্থা এএনআই-এর মতে, সিনিয়র শিবসেনা নেতা রাউত বলেছেন, “আমি মোহন ভাগবত জিকে অভিনন্দন জানাই যে তিনি এমন একটি ধারণা সামনে এনেছেন যা সারা দেশে বিতর্ক হওয়া উচিত।”

 

 

মোহন ভাগবত একটি অনুষ্ঠানে বলেছিলেন, ‘হিংসা করে কারও লাভ নেই। যে সমাজ হিংসতাকে ভালবাসে তাদের শেষ দিন আগত। আমাদের সর্বদা অহিংসা ও শান্তিকে ভালবাসতে হবে। এর জন্য প্রয়োজন সকল সম্প্রদায়কে একত্রিত করা এবং মানবতা রক্ষা করা। অগ্রাধিকার দিয়ে এ কাজ করতে হবে।

 

 

সংস্থার মতে, লাউডস্পিকার ইস্যুতে রাউত বলেছিলেন, “রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী মহারাষ্ট্রে লাউডস্পিকার ইস্যুতে সিদ্ধান্ত নেওয়ার জন্য সমস্ত বিরোধী দলকে ডেকেছিলেন। কিন্তু এখানকার বিজেপি দল তা বয়কট করে। মহারাষ্ট্রে লাউডস্পিকার মামলায় বিজেপি অশান্তি সৃষ্টি করতে চায়, মানে রাজনীতি করতে চায়।

 

২৫ এপ্রিল মহারাষ্ট্র সরকার সর্বদলীয় বৈঠক ডেকেছিল। বৈঠকে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলের নেতা দেবেন্দ্র ফড়নবিস এবং মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরে উপস্থিত ছিলেন না। বিশেষ বিষয় হল এই বৈঠকে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও অংশ নেননি। সোমবার রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ভালসে এবং উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার লাউডস্পিকার বিতর্কের মধ্যে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে আলোচনা করার জন্য একটি বৈঠক ডেকেছিলেন।

Leave A Reply

Your email address will not be published.