আইপিএল চলাকালীন মুম্বাই ইন্ডিয়ান্সের মেন্টর শচীন টেন্ডুলকারের চরণ স্পর্শের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায় :

0 72

- Advertisement -

ওয়েব ডেস্ক,১৫ এপ্রিল :- আইপিএলের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর সচিন তেন্ডুলকরকে হাতের কাছে পেলেই তাঁর পরামর্শ নিতে ছুটে যান প্রতিপক্ষ দলের ক্রিকেটাররা। মাস্টার ব্লাস্টারের প্রতি সম্ভ্রম, শ্রদ্ধা যে বিদেশিদের মধ্যেও অটুট তার নিদর্শন দেখা গেল আইপিএল চলাকালীন। মুম্বই ইন্ডিয়ান্সকে পাঞ্জাব কিংস ১২ রানে হারিয়ে দিয়েছে। সেই ম্যাচের পর দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা পরস্পরের সঙ্গে মিলিত হচ্ছিলেন। সেই সময়ই এক অসাধারণ কাণ্ড ঘটালেন জন্টি রোডস।

 

 

 

- Advertisement -

২০১৭ সাল অবধি জন্টি রোডস মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ ছিলেন। এখন তিনি রয়েছেন পাঞ্জাব কিংস। সচিন এখন মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর। মুম্বই-পাঞ্জাব ম্যাচের শেষে ক্রিকেটাররাও যেমন একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিলেন, তেমনই ডাগ আউট থেকে বেরিয়ে সাপোর্ট স্টাফরাও পরস্পরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সারছিলেন। সেই সময়ই দেখা সচিন তেন্ডুলকর ও জন্টি রোডসের।

 

 

 

হাত মেলাতে গিয়ে হঠাৎ সচিন তেন্ডুলকরকে প্রণাম করতে যান জন্টি। সচিন কোনওরকমে তা আটকানোর চেষ্টা করেন। রোডসও মাস্টার ব্লাস্টারের চরণ স্পর্শ করতে বদ্ধপরিকর ছিলেন। এরপর সচিন বুকে জড়িয়ে ধরেন জন্টিকে। এই দৃশ্য দেখে আপ্লুত নেটাগরিকরা। সচিনের চেয়ে জন্টি বছর চারেকের বড়। তা সত্ত্বেও মাস্টার ব্লাস্টারের প্রতি যে শ্রদ্ধা প্রদর্শন করে জন্টি দৃষ্টান্ত স্থাপন করলেন তা প্রশংসিত হচ্ছে।

 

 

 

বীরেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিং, এমনকী বিনোদ কাম্বলিকেও দেখা গিয়েছে সচিনকে প্রণাম করতে। জন্টি ২০০৯ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ ছিলেন। সেই সময় সচিন খেলতেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। ২০২০ সালে জন্টি যোগ দেন পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজিতে। কিন্তু দুই কিংবদন্তির মধ্যে সম্পর্ক কতটা ঘনিষ্ঠ, কতটা নিবিড় তা আরও একবার দেখা গেল মুম্বই-পাঞ্জাব ম্য়াচের পর। অনেক ক্রিকেটপ্রেমী নানা কারণে সেই দৃশ্য ম্যাচের রাতে মিস করে গিয়েছিলেন। পরে ভাইরাল ভিডিও দেখে তা শেয়ার করেছেন বহু ক্রিকেটপ্রেমী।

Leave A Reply

Your email address will not be published.