কাকিমাকে ধর্ষণের অভিযোগ উঠল ভাসুরপোর বিরুদ্ধে। ‘কুকর্মে’র পর মুখ বন্ধে কাকিমাকে ৫০ হাজার টাকার টোপ!

কাকিমাকে ধর্ষণের অভিযোগ উঠল ভাসুরপোর বিরুদ্ধে। কুকর্মের কথা কাউকে জানলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত। অভিযুক্তকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

0 103

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৭ এপ্রিল :- নিজের কাকিমাকে বলপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠল ভাসুরের ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভাঙড় ২ নম্বর ব্লকের কাশীপুর থানার অন্তর্গত সনপুর মেটোআটি এলাকায়। অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘরের বাইরে গিয়েছিলেন গৃহবধূ। সেই সময় অন্ধকারের মধ্যে এক যুবক এসে ওই গৃহবধূর মুখ চেপে ধরে, তাঁকে একটি পরিত্যক্ত জঙ্গলের মধ্যে নিয়ে যায়। সেখানেই তাঁকে ধর্ষণ করে ওই যুবক। এই ঘটনার কিছুক্ষণ পরে ওই গৃহবধূ জানতে পারে যে, ওই যুবক আর কেউ নয়, গৃহবধূর নিজের ভাসুরপো। 

- Advertisement -

এই ঘটনার কথা যাতে জানাজানি না হয়, তাই  কাকিমাকে ৫০ হাজার টাকা ও তাঁর কন্যাসন্তানকে বিয়ে দেওয়ার কথা বলে অভিযুক্ত ভাইপো। তবে ভাইপোর কথায় রাজি হননি কাকিমা। অভিযোগ, এরপরই কাকিমাকে প্রাণনাশের হুমকি দেয় ভাসুরপো। কোনওরকমে সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচে নির্যাতিতা গৃহবধূ। এই ঘটনায় পর শুক্রবার কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা গৃহবধূ। নির্যাতিতা গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ভাসুরপোকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে কাশীপুর থানার পুলিস।

Leave A Reply

Your email address will not be published.