কোচবিহারে ঝড় ক্ষতিগ্ৰস্তদের দিকে সাহায্যের হাত উদয়ণ গুহর

0 36

- Advertisement -

কোচবিহার, ২৩এপ্রিল: কোচবিহার ১নং ব্লকে বিধ্বংসী ঝড়ে আশ্রয়হীন বাসিন্দাদের হাতে টিন তুলে দিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ।

- Advertisement -

গত ১৭ই এপ্রিলের বিধ্বংসী ঝড়ে কোচবিহার জেলার অন্তর্গত কোচবিহার ১ নং ব্লকের মোয়ামারী সুকটাবাড়ি এবং ঘুঘুমারি এলাকার বিস্তীর্ণ অংশ জুড়ে কয়েক মিনিটের ঝড়-বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল স্থানীয় বাসিন্দাদের। এই ঘটনায় , দুই ব্যক্তির মৃত্যুর পাশাপাশি পাঁচ হাজারেরও বেশি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এর ফলে খোলা আকাশের নিচেই দিন কাটাতে হচ্ছে সেই সমস্ত সহায়-সম্বলহীন মানুষদের।

প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন সংগঠনের তরফ এ ত্রিপল বিলি করা হলেও প্রতিনিয়তই ঝড়ো হাওয়া এবং হালকা বৃষ্টির মধ্যে দুর্ভোগের মধ্যে দিয়ে আবারও দিন কাটাতে হচ্ছে সেই সমস্ত দুর্বিষহ মানুষদের। এমত অবস্থায় সেই সমস্ত ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের ১০৮ বান টিন দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ।

এদিন দিনহাটা পৌরসভার চেয়ারম্যান গৌরীশংকর মাহেশ্বরী , ভাইস চেয়ারম্যান সাবির সাহা চৌধুরী সহ বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব , সেই ক্ষতিগ্রস্ত স্থানে গিয়ে সাধারন মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

Leave A Reply

Your email address will not be published.