বাদ গেলোনা গানের সুরও, কাঁচা বাদাম গানের সুর চুরি করে রমজানের গান গেয়ে ট্রোলড পাকিস্তানি গায়ক

0 166

- Advertisement -

ওয়েব নিউজ, ১০ এপ্রিল : সোশ্যাল মিডিয়া খুললে ইন্সটাগ্রাম রিলস থেকে ফেসবুক স্টোরি সব জায়গায় সবচেয়ে জনপ্রিয় একটি গান, বীরভূমের ভুবন বাদ্যকরের ” কাঁচা বাদাম “।
এই গানে শুধু বলি টলি নয়, ক্রিকেটের জগতের তারকাদেরও কোমর দোলাতে বাধ্য করেছে। এই গানের জনপ্রিয়তা ভারতেই নয়, সমগ্র পৃথিবীতে ছড়িয়েছে। গত কয়েক মাসে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে ভাইরাল হয়েছে এই গানটিই।

- Advertisement -

তবে এবার এই গানটিকে নিয়ে শুরু হল বিতর্ক। বিতর্কের সূচনা আমাদের প্রতিবেশী দেশ পাকিস্থান থেকে। পাকিস্থানের এক গায়ক তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন রমজানের গান, যা নাকি ‘ কাঁচা বাদাম ‘ গানের সুর চুরি করে তৈরি।

হুনাইন রাজা প্রোডাকশন নামের ইউটিউব চ্যানেলটি থেকে ভাইরাল হয়েছে কাঁচা বাদাম গানের রমজান ভার্সনটি। গানটি শুনলেই আপনি বুঝতে পারবেন ঠিক কতখানি অনুকরণ করা হয়েছে গানটিকে।

কাঁচা বাদাম গানের রমজান ভার্সনের গায়ক ইয়াসির সোহরাওয়ার্দী, পেশায় ইনি একজন ইউটিউবার। করাচির বাসিন্দা তিনি।পাকিস্থানে ইয়াসিরের যথেষ্ট জনপ্রিয়তা আছে।

মিউজিক ভিডিওর নাম রেখেছেন ‘ রোজা রাখুঙ্গা ‘। ভিডিওতে দেখা যাচ্ছে, কিছু শিশুদের সাথে কিছু বিড়াল ও পাখিদের। খুব আনন্দের সাথে ইয়াসির গানটি গেয়েছেন, কিন্তু ভাইরাল হতে গিয়ে ট্রোলড হয়ে গেছেন ।

ইউটিউব এ গানটি শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়ে। এরপর দু – দেশের থেকেই ভেসে আসে হাস্যকর বা বিরক্তিসূচক মন্তব্য।
নেটিজেনরা শুরু করে দেন গায়ককে ট্রোল করা। শুধুমাত্র ভারতীয়রা নয় পাকিস্তানিরাও ট্রোল করতে ছাড়েনি ইয়াসির কে।

ভারতীয়দের কাছে এটি নিজের দেশের গানের সুর চুরির বিষয়, কেউ কেউ মন্তব্য করেছেন, ” অদ্ভুত দেশ বটে গানের সুরও ভারতের কাছ থেকে চুরি করতে হয়। ”

অপরদিকে পাকিস্তানের কাছে বিষয়টি তাদের ধর্ম নিয়ে তাদের মতে ইয়াসির অন্য দেশ থেকে সুরই শুধু চুরি করেন নি নিজের ধর্মকে হালকাভাবে নিয়েছেন।

সবদিক থেকে ইয়াসিরের কাচা বাদাম রমজান ভার্সন এখন বিতর্কের তুঙ্গে, আর নেট পাড়া তাতেই উত্তাল।

Leave A Reply

Your email address will not be published.