‘তৃণমূলের দালাল’ কলকাতা হাই কোর্ট চত্বরে বিক্ষোভের মুখে চিদম্বরম

0 114

- Advertisement -

ওয়েব নিউজ, ৪মে: মেট্রো ডেয়ারি মামলায় কেভেন্টার্স নামে একটি সংস্থার হয়ে মামলা লড়তে কলকাতায় এসেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। এই মামলাটি করেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। চিদম্বরম মামলাটির হয়ে সওয়াল করতে এসেছিলেন অধীরের বিরুদ্ধে এবং প্রকারান্তরে রাজ্যের পক্ষে। কেন না অধীর মামলাটি করেছিলেন মেট্রো ডেয়ারির বিরুদ্ধে যেটি একসময়ে রাজ্যের হাতেই ছিল। পরে রাজ্য তা বিক্রি করে দেয় কেভেন্টার্স নামের একটি সংস্থাকে। এই কেভেন্টার্সের হয়েই মামলা লড়ছেন চিদম্বরম।

 

 

 

- Advertisement -

নিজের দলের নেতার বিরুদ্ধে কলকাতা হাই কোর্টে সওয়াল করতে এসে তাড়া খেলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদম্বরম। এক মহিলা আইনজীবী তাঁকে ‘তৃণমূলের দালাল’ বলে তাঁর সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। নিজের কোট খুলে তেড়েও যান প্রাক্তন মন্ত্রীর দিকে। ঘটনাচক্রে, ওই আইনজীবীরা সকলে কংগ্রেস মনোভাবাপন্ন।

 

 

 

বুধবার আদালতে সওয়াল করার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন কংগ্রেসের আইনজীবীরা। অধীরের আইনজীবী কৌস্তভ বাগচি চিদম্বরমকে ‘মমতার দালাল’ বলেও মন্তব্য করেন। প্রশ্ন করেন, নিজের দলের নেতার বিরুদ্ধে মামলা লড়তে এসেছেন কেন। এমনই এক মামলা যেখানে বহু অর্থের নয়ছয় হয়েছে।

 

 

 

তবে চিদম্বরমের বিরুদ্ধে বিক্ষোভ চরমে পৌঁছয় যখন এক মহিলা আইনজীবী প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে দেখে তেড়ে যান। সুমিত্রা নিয়োগী নামে ওই মহিলা আইনজীবী প্রথমে চিদম্বরমের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাচ্ছিলেন। পরে উত্তেজিত হয়ে গায়ের কোট খুলে নিয়ে তেড়ে যান তাঁর দিকে।

Leave A Reply

Your email address will not be published.