দুঃখজনক হার কেকেআরের, পয়েন্ট টেবিলে মুখ থুবড়ে পড়ল শ্রেয়স বাহিনী

0 46

- Advertisement -

ওয়েব নিউজ,৮ মে: পয়েন্ট টেবিল কেকেআরের স্থান এই মুহূর্তে খুবই কঠিন জায়গায়। কাল লখনউর সাথে ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্স এর।সেই ম্যাচে হেরে যাওয়ার পর কলকাতার সংগ্রহে রয়েছে মোট ৮ পয়েন্ট। শনিবার হারের পর অন্যান্য দল গুলি থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে কেকেআর। আর মাত্র তিনটি ম্যাচ বাকি, প্লে-অফে রাস্তা মসৃণ করা এই মুহূর্তে খুবই কঠিন হয়ে দাঁড়িয়েছে কেকেআরের ক্ষেত্রে।

- Advertisement -

কাল প্রথমে ব্যাট করতে নামে লখনৌ সুপার জায়ান্টাস, ওপেনিং ছিলেন কে এল রাহুল কুইন্টন ডি কক। রাহুল তাড়াতাড়ি আউট হয়ে গেলেও কুইন্টন ২৯ বলে ৫০রান করেন, এরপর দীপক হুডার ৪১রানে গিয়ে থামেন । যদিও পান্ডিয়া ও বাডোনির কারণে খেলার গতি কিছুটা মন্থর হয়।

কিন্তু শেষ ওভারে ছিল চমক, ১৯ তম ওভারে শিবমের শেষ ৫টি বলে জেসন হোল্ডার এবং স্টইনিশ ৫টি ৬ মারেন। সেই ওভারে শিবম ৩০ রান দেন। ২০ ওভার শেষে ১৭৬ রান তোলেন রাহুলের দল।

ব্যাট করতে নেমে কেকেআরের ব্যাটিং লাইনআপ ধসে পড়ে।মাত্র ১৪.৩ ওভারে ১০১ রানে আউট হয়ে যান শ্রেয়স বাহিনী। রাসেল (৪৫) ছাড়া কেউই তেমনভাবে পিছে দাঁড়াতে পারেনি। কাল কেকেআর বাহিনী খুবই লজ্জাজনক হার উপহার দেয় তাদের ফ্যান ফলোয়ার্সদের।

এই হারের পর শ্রেয়শ বাহিনীর আগামীতে তিনটি ম্যাচ জিতলেও বসে থাকতে হবে বাকিদের হারের অপেক্ষায়। শ্রেয়শের স্বপ্ন ছিল কলকাতার দর্শকের সামনে ইডেন গার্ডেন্সে নামার। কিন্তু সেই স্বপ্ন সত্যি হওয়া খুবই কঠিন।

Leave A Reply

Your email address will not be published.