অমিত শাহের কাছে উত্তরবঙ্গকে পৃথক রাজ্যের দাবিতে সরব বিজেপি নেতৃমহল

0 60

- Advertisement -

ওয়েব নিউজ, ৫ মে: আজ পশ্চিমবঙ্গ সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সফরের প্রথম দিনেই তিনি পৌঁছেছেন উত্তরবঙ্গে। শিলিগুড়ির মাটিগাড়ার সম্মেলনে অমিত শাহর সামনেই আজ বিজেপির জনপ্রতিনিধিরা দাবি তোলেন উত্তরবঙ্গকে আলাদা রাজ্য বানানোর। তাদের এই দাবিতে সমর্থন করেন খোদ দিলীপ ঘোষও।

- Advertisement -

উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার পরিকল্পনা নিয়ে বেশ কিছুদিন থেকেই সরব বাংলার বিজেপি মহল। নকশালবাড়ির বিজেপি বিধায়ক আনন্দময় বর্মন এদিন অমিত শাহের ভাষণের আগে একই মঞ্চে জানান, উত্তরবঙ্গ প্রথম থেকেই বঞ্চিত। আগে এসএসসির একটি নিয়োগ বোর্ড ছিল মালদায় এটা এখন তুলে দিয়েছে বাংলার তৃণমুল সরকার। এত বঞ্চনার কারণে আজ উত্তরবঙ্গের সকল মানুষ দাবি করছে আলাদা রাজ্যের।আমরা বিজেপি জনপ্রতিনিধিরা সেই আওয়াজই তুলে ধরছি সকলের সামনে।

এর আগে সাংসদ জন বারলা আলাদা রাজ্যের দাবিতে সরব হয়েছিলন। এবার মঞ্চে ফুলবাড়ীর বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ও একই বিষয়ে মতামত জানান । তিনি বলেন , উত্তর কন্যা তৈরির পর ভেবেছিলাম এবার কিছুটা উন্নয়ন হবে। কিন্তু কোনো উন্নয়ন হয় নি।আমরা চাই উত্তরবঙ্গ আলাদা রাজ্য হয়ে উঠুক। উত্তরবঙ্গের মানুষই উত্তরবঙ্গ শাসন করুক।

উত্তরবঙ্গের আলাদা রাজ্যের দাবিতে বারবার খবরের শিরোনামে এসেছে বিজেপি মহল, এবারে খোদ কেন্দ্রীয় মন্ত্রীর সামনে উঠে এলো এমন দাবি। ফলত উত্তরবঙ্গের মানুষ তাই আশায় বুক বাঁধছেন।

Leave A Reply

Your email address will not be published.