শেষ অবধি ভালোবাসার কাছেই শিকার সর্পপ্রেমী, এলাকায় শোকের ছায়া

0 95

- Advertisement -

মালদা,২৭ এপ্রিল: সাপ ধরতে গিয়ে সাপের কামড়ে মৃত্যু হল সর্প বিশারদের।মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদার চাঁচলের দেবীগঞ্জ এলাকায়।পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম হরিপদ সরকার (৫৬), বাড়ি চাঁচল থানার দেবীগঞ্জ এলাকায়।জানা গিয়েছে দেবীগঞ্জ এলাকার এক রেশন ডিলার নিতাই সাহার বাড়িতে একটি বিশাল গোখরো সাপ দেখা যায় তৎক্ষণাৎ নিতাইবাবু খবর দেন সর্পপ্রেমী হরিপদ বাবুকে। এই খবর পেয়ে সেখানে ছুটে যান ওই সর্প প্রেমী। নানান কৌশল অবলম্বন করে সাপটিকে ধরে নিয়ে আসেন দেবিগঞ্জ বাজারে তারপর সেখানে সাপ খেলা দেখাতে শুরু করেন হরিপদ বাবু। সাধারণ মানুষকে সাপ নিয়ে সচেতন করছিলেন। ঠিক তখনই গোখরো সাপটি তাঁর পায়ে ও শরীরের কামড় দেয়। তড়িঘড়ি তাকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

মৃত ব্যক্তির সাপ ধরার প্রশিক্ষণ ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই ব্যক্তির মৃত্যুতে গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

Leave A Reply

Your email address will not be published.