ডুয়ার্সে গৃহস্থের বাড়িতে বাঘের আক্রমণ, এলাকায় আতঙ্কের পরিবেশ

0 37

- Advertisement -

আলিপুরদুয়ার, ৩রা এপ্রিল: ডুয়ার্সে ফির বাঘের আতঙ্ক। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে নয়টার দিকে ক্রান্তি ব্লকের উত্তর খালপাড়া মৌজায় অমল রায় এর বাড়িতে।

- Advertisement -

জানা গেছে এদিন অমল রায় এর স্ত্রী সুনীতি রায় ও তার কন্যা রান্না করে শোয়ার ঘরে বসে ছিলেন।তখন শোবার ঘরের ফাঁক দিয়ে হঠাৎ বাঘ ঢুকে পড়ে শোয়ার ঘরে থাকা একটি ছাগলকে আক্রমণ করে। মা ও মেয়ে বাঘটি কে দেখে আতঙ্কিত হয়ে চিৎকার চেচামেচি করলে পার্শ্ববর্তীবাড়ি থেকে লোক এসে তাদেরকে বের করে।

তৎক্ষণাৎ ক্রান্তি ফাঁড়ি ও কাঠাম বাড়ি আপাল চাঁদ বন দপ্তরের সাথে যোগাযোগ করা হয় এবং কাঠাম বাড়ি আপাল চাঁদ রেঞ্জের বনদপ্তরের কর্মী ও মালবাজার ওয়াইল্ড লাইফের কর্মীরা এসে বাঘটি কে ঘুমপাড়ানি গুলি দিয়ে কাবু করে।

অমল রায় এর স্ত্রী সুনীতি রায় জানান, শোবার ঘরে ছাগল ছিল, শোবার ঘরের ফাঁক দিয়ে বাঘ ঢুকে ছাগলটিকে ধরে, আমরা চিৎকার চেচামেচি করলে পাশের বাড়ির লোক এসে আমাদের বের করে, বনদপ্তর আধিকারিকরা সে বাঘটিকে উদ্ধার করে, তবে আমাদের কোনো ক্ষতি হয়নি। বনদপ্তর সূত্রে জানা গেছে উদ্ধার করে লাটাগুড়িতে দুইদিন অবজারভারে রাখার পরে বাঘটি ছাড়া হবে। লোকালয়ে বাঘ ঘরের মধ্যে ঢুকায় এলাকায় আতঙ্ক পরিবেশ সৃষ্টি হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.