শপথ গ্রহণে বাঁধা, রাজ্যপালকে দয়াপরবশ হওয়ার আর্জি বাবুলের

0 65

- Advertisement -

ওয়েব নিউজ, ৩০ এপ্রিল: রাজ্যপাল আর বাবুল সুপ্রিয় তরজা রীতিমত শোরগোল ফেলেছে বাংলার রাজনীতিতে। বিজেপিতে থাকাকালীন মধুময় সম্পর্ক এখন দাড়িয়েছে তিক্ততার দরজায়। তৃণমূলে যোগ দিয়েই উপনির্বাচনে বালিগঞ্জ থেকে জয়লাভ করেন বাবুল সুপ্রিয়। প্রায় ২ সপ্তাহ অতিবাহিত হওয়ার পরও শপথগ্রহণ করতে পারেন নি বাবুল সুপ্রিয়।

- Advertisement -

এবার সেই শপথ গ্রহণ ঘিরেই রাজ্যপাল জগদীপ ধনকড়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃনমূল বিধায়ক বাবুল সুপ্রিয়। তাঁর অভিযোগ, ইচ্ছাকৃত ভাবেই শপথ গ্রহণে দেরী করাচ্ছেন রাজ্যপাল।

শুক্রবার একটি টুইটে তিনি লেখেন, বিধায়ক হিসাবে আমার শপথ গ্রহণের বিলম্বের জন্য আমি কার্যতই হতাশ। বালিগঞ্জ থেকে নির্বাচিত হয়ে ইতিমধ্যে ২ সপ্তাহ কেটে গেছে। আমার এমনটা ভাবার কারণ যদি রাজ্যপাল জগদীপ ধনকড় আমার প্রতি একটু দয়াপরবশ হতেন। ধৈর্য ধরে ধৈর্যের অনুশীলন করছি আমি।

প্রসঙ্গত, উপনির্বাচনের ফলাফলের পর নিয়মমাফিক বাবুল সুপ্রিয়র নামের ফাইল পাঠানো হয় রাজ্যপালের কাছে। তাঁর কাছে অনুরোধ করা হয়েছিল শপথ গ্রহণ অনুষ্ঠান বিধানসভা থেকে করানোর। এবং এই ক্ষেত্রে স্পিকারই শপথ পাঠ করাতেন বাবুলকে। কিন্তু রাজ্যপাল সেই ফাইল ফেরত পাঠান। তিনি জানান এতদিন পর্যন্ত যে সব প্রশ্ন তিনি বিধানসভাকে করেছেন সেই প্রশ্নের যোগ্য উত্তর না পাওয়া অবধি তিনি স্বাক্ষর করবেন না।

যদিও রাজ্য বিধানসভা থেকে দাবি করা হয়েছে সকল প্রশ্নের জবাব দিয়ে দেওয়া হয়েছে। এমতাবস্থায় বাবুল সুপ্রিয়র শপথ গ্রহণ অনুষ্ঠান কবে হবে সে নিয়ে জল্পনায় মশগুল বাংলার রাজনৈতিক মহল।

Leave A Reply

Your email address will not be published.