এবার টেন্ডার দুর্নীতিতে নাম জোড়ালো গ্রাম পঞ্চায়েত প্রধানের, অভিযোগ দায়ের বিডিওর কাছে

0 63

- Advertisement -

মালদা,৬ এপ্রিল: আবারো টেন্ডার দুর্নীতির অভিযোগ মানিকচকে।এবারের টেন্ডার দুর্নীতিতে নাম জোরালো চৌকি মির্জাদপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের।

- Advertisement -

অভিযোগ বিজেপি প্রধান শুকনি সাহা সকল সদস্যকে অন্ধকারে রেখে গোপন টেন্ডার করেছেন। মোটা অংকের টাকার বিনিময়ে শুধুমাত্র নিজেদের পেটুয়া ঠিকাদারদের কাজ পাইয়ে দিতে প্রায় ৮৫ লক্ষ টাকার গোপন টেন্ডার করেছেন বলে অভিযোগ ।অভিযোগ করেছেন পঞ্চায়েতের তৃণমূল সদস্য শেখ মাহাতাব।

চৌকি মির্জাদপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের তৃণমূল সদস্য শেখ মাহাতাব প্রধানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন। শেখ মাহাতাব অভিযোগ করেন, প্রধান শুকনি সাহা তৃণমূলের বহিষ্কৃত সদস্যদের নিয়ে প্রায় ৮৫ লক্ষ টাকার গোপনে টেন্ডার করেছেন ।তার দাবি শুধুমাত্র নিজেদের পেটুয়া ঠিকাদারকে কাজ পাইয়ে দেওয়ার জন্য এমনটা করেছেন প্রধান।এমনকি যে রাস্তা গুলিতে কাজ হয়েগেছে সেই রাস্তাগুলি দেখিয়ে ভুয়ো ভাবে বিল পাস করা হবে। তিনি প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানিয়ে প্রকাশ্যে টেন্ডার করার জন্য আবেদন জানান।কিন্তু ব্লক প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

পরবর্তীতে মালদা জেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি আরো দাবি করেছেন তৃণমূলের বহিষ্কৃত সদস্য এবং বিজেপির প্রধান একত্রিত হয়ে পঞ্চায়েতে ব্যাপকহারে দুর্নীতি চালাচ্ছে এই দুর্নীতির বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ার কারণে বিডিও জড়িত রয়েছে বলে অভিযোগ করেছেন তৃণমূল পঞ্চায়েত সদস্য শেখ মাহাতাব।

Leave A Reply

Your email address will not be published.