এবার এলন মাস্কের নতুন লক্ষ্য তৃণমুল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য

0 153

- Advertisement -

ওয়েব নিউজ, ৫ মে: নেট জগতে এখন একটু প্রসিদ্ধ হতে গেলে চাই একটি মজাদার রগরগে টপিক। সেটা নিয়ে একটু কাটা ছেড়াই আপনাকে করে তুলবে ভাইরাল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পর্যন্ত কেউই বাদ যায় নি নেটিজেনদের হাতে এইভাবে ভাইরাল হতে। নেটের ভাষায় একে মিম বলে।

- Advertisement -

বিনোদন খেলার জগৎ রাজনীতি ব্যবসা বাণিজ্য সর্বত্রই এই মিমের অগাধ বিচরণ। বিভিন্ন সেলেব নিয়ে তৈরি করা মিম গুলো সর্বজনগ্রাহ্য এবং ভাইরাল ও হয় দ্রুত। রাজনীতি থেকে সবমহলের মানুষজন দের নিয়ে বানানো হয় মজার মিম গুলো।

সম্প্রতি এমনই একটি মিম ভাইরাল হয়েছে ফেসবুকের দুনিয়ায়। তৃণমূলের খ্যাতনামা যুব নেতা দেবাংশু ভট্টাচার্যকে নিয়ে একটা মিম শেয়ার হয় ‘ মিমতন্ত্র ‘ বলে একটি ফেসবুক গ্রুপে। সেখানে শুধু দেবাংশু নন, টেনে আনা হয়েছে ধনকুবের এলন মাস্ককেও।

কি আছে সেই মিমে? মিমে লেখা আছে এলন মাস্ক টুইটে লিখেছে তিনি দেবাংশুকে কিনতে চান। প্রত্যুত্তরে দেবাংশু লিখেছেন টেসলার দরজার সামনেসামনে শুতে হবে নাকি টুইটারে? প্রসঙ্গতই এমন একটি মজাদার পোস্টে হাসির রোল পড়েছে নেট জগতে। এই কনটেন্টে রিয়্যাকশন ও কমেন্টও পাল্লা দিয়ে বাড়ছে। নেটিজেন দের শেয়ার ক্রমশ এই পোষ্টটিকে করে তুলছে ভাইরাল।

Leave A Reply

Your email address will not be published.