মা হবার পর এই প্রথম প্রকাশ্যে এলো নিক প্রিয়াঙ্কা চোপড়া জুটির একরত্তি মেয়ের নাম :

0 85

- Advertisement -

ওয়েব ডেস্ক, ২৩ এপ্রিল :-  সংস্কৃত ও ল্যাটিন দুই রকম শব্দ মিলিয়ে মেয়ের নাম রেখেছেন নিক-প্রিয়ঙ্কা। সংস্কৃতে মালতী শব্দের অর্থ হল সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে ম্যারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী। মূলত ভার্জিন মেরিকে অনেকসময় এই আখ্যা দেওয়া হয়। ম্যারি  নামের সঙ্গে বাইবেলেরও যোগ রয়েছে। যিশুর মা মেরিকে ফ্রেঞ্চে ম্যারিও বলা হয়। তবে সংস্কৃত ও ল্যাটিন ছাড়াও মেয়ের এই নাম খুবই স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার কাছে। কারণ প্রিয়ঙ্কার মা ও শাশুড়ি মায়ের নাম জুড়েই রয়েছে একরত্তির নাম। নিজেদের মা-কে উৎসর্গ করেই মেয়ের নাম রেখেছেন তারা।

 

 

 

- Advertisement -

মালতি এবং ম্যারি এই দুটোই প্রিয়ঙ্কার মা ও শাশুড়ির নামের মধ্যে রয়েছে। যেমন প্রিয়ঙ্কার চোপড়ার মা মধু চোপড়ার ইনস্টা অ্যাকউন্টে জ্বলজ্বল করে মধু মালতি চোপড়া। অন্যদিকে প্রিয়ঙ্কার শাশুড়ি মা অর্থাৎ নিক জোনাসের মায়ের পুরো নাম ডেনিস ম্যারি জোনাস। এই বিশেষ কারণেই মেয়ের নামটা ভীষণ স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার।

 

 

 

 

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া।

 

 

 

 

প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা । সন্তানের ছবি তো দূরের কথা, সন্তানের নাম কী রাখলেন তাও এতদিন জানাননি নিয়াঙ্কা জুটি। কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছিলেন অনুরাগীরা। অবশেষে বৃহস্পতিবারই ফাঁস হল প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ের নাম, এমনকী একরত্তি মেয়ের নামের অর্থ কী , তা নিয়ে বেশ শোরগোল শুরু হয়েছে। হলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে , নিক-প্রিয়ঙ্কার মেয়ের নাম মালতী মারি চোপড়া জোনাস। নিয়াঙ্কার একরত্তির বার্থ সার্টিফিকেটও এসেছে ওই সংস্থার হাতে। জানা গিয়েছে, রাত ৮ টার পর জন্ম হয়েছে মালতী ম্যারি জোনাস চোপড়ার। প্রিয়ঙ্কার একরত্তির সমস্ত আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

 

 

সূত্রের খবর, সংস্কৃত ও ল্যাটিন দুই রকম শব্দ মিলিয়ে মেয়ের নাম রেখেছেন নিক-প্রিয়ঙ্কা। সংস্কৃতে মালতী শব্দের অর্থ হল সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে ম্যারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী। মূলত ভার্জিন মেরিকে অনেকসময় এই আখ্যা দেওয়া হয়। ম্যারি নামের সঙ্গে বাইবেলেরও যোগ রয়েছে। যিশুর মা মেরিকে ফ্রেঞ্চে ম্যারিও বলা হয়। তবে সংস্কৃত ও ল্যাটিন ছাড়াও মেয়ের এই নাম খুবই স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার কাছে। কারণ প্রিয়ঙ্কার মা ও শাশুড়ি মায়ের নাম জুড়েই রয়েছে একরত্তির নাম। নিজেদের মা-কে উৎসর্গ করেই মেয়ের নাম রেখেছেন তারা। মালতি এবং ম্যারি এই দুটোই প্রিয়ঙ্কার মা ও শাশুড়ির নামের মধ্যে রয়েছে। যেমন প্রিয়ঙ্কার চোপড়ার মা মধু চোপড়ার ইনস্টা অ্যাকউন্টে জ্বলজ্বল করে মধু মালতি চোপড়া। অন্যদিকে প্রিয়ঙ্কার শাশুড়ি মা অর্থাৎ নিক জোনাসের মায়ের পুরো নাম ডেনিস ম্যারি জোনাস। এই বিশেষ কারণেই মেয়ের নামটা ভীষণ স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার কাছে।

 

 

 

 

 

যদি নিক জোনাস কিংবা প্রিয়ঙ্কা চোপড়া কেউই এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে মেয়ের নাম বা ছবি কোনওটাই প্রকাশ্যে আনেননি। তবে দিনকয়েক প্রথমবার মা হওয়ার পর ব্যক্তিগত জীবন নিয়েও মুখ খুলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি লিলি-সিং এর সাথে তার নতুন বই প্রসঙ্গে কথা বলার সময় মেয়ের কথা উল্লেখ করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। দেশি গার্ল নিজে জানিয়েছেন, কী রকম বাবা-মা তিনি পেয়েছিলেন আর কী রকম অভিভাবক হওয়ার ইচ্ছা রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকে স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রীর মা মধু চোপড়া রয়েছেন ভারতে। এখনও পর্যন্ত নাতনির সঙ্গে দেখা হয়নি বলেই জানিয়েছেন মা মধু চোপড়া । যদিও এর কারণও খোলসা করে জানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া জানিয়েছেন, করোনা পরিস্থিতি চলছে গোটা দেশ জুড়ে। সদ্যোজাত সন্তানের স্বাস্থ্যের উপর যাতে এর কোনও প্রভাব না পড়ে তার জন্যই এই সিদ্ধান্ত। তবে খুব শীঘ্রই নাতনির সঙ্গে দেখা হবে জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া । মধু চোপড়া আরও জানিয়েছেন, আমি তো এখনও দেখিনি ওকে। আমি রয়েছি ভারতে আর ও রয়েছে লস অ্যাঞ্জেলসে। ও ভীষণই আনন্দে রয়েছে । তবে এটুকুই বলতে পারি, চলতি বছরের মাঝামাঝি সময়ে দেখা হবে ওর সঙ্গে। তারপরেই ওকে নিয়ে সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারব।

Leave A Reply

Your email address will not be published.