বন্ধুদের সাথে মেলা দেখতে গিয়ে রক্তাক্ত অর্ধমৃত অবস্থায় উদ্ধার ছাত্র, অভিযোগ দায়ের পরিবারের তরফ থেকে

0 51

- Advertisement -

মালদা, ১৮ এপ্রিল: রাতভর নিখোঁজ থাকার পর বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে আম বাগানের মধ্যে নবম শ্রেণীর এক ছাত্রকে আধমরা অবস্থায় উদ্ধার করলো পুলিশ। সংকটজনক অবস্থায় রক্তাক্ত ওই ছাত্রের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। ৪৮ ঘন্টা না কাটলে ওই ছাত্রের শারীরিক অবস্থার সম্পর্কে কোন কিছুই জানাতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসকরা। সোমবার ভোরে ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার বেগুনবাড়ি এলাকায়। এই ঘটনায় জখম ওই ছাত্রের তিন বন্ধু শুভঙ্কর মন্ডল , ছট্টু মন্ডল এবং দীপঙ্কর মন্ডলের বিরুদ্ধে খুনের চেষ্টা অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ছাত্রের নাম দেবরাজ রাজবংশী (১৫)। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীতে পাঠরত রয়েছে। স্কুলের ওই ছাত্রের সঙ্গে অনেক ছাত্রীদের বন্ধুত্ব ছিল। আর এই ঘটনারই অপর তিন বন্ধুর কাছে শত্রুতার কারণ হয়ে দাঁড়ায় বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। তার জেরেই ওই ছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুনের চেষ্টার চালিয়েছে অভিযুক্তেরা।

জখম ওই ছাত্রের বাবা গৌতম রাজবংশী পুলিশকে অভিযোগে জানিয়েছেন, রবিবার রাতে গ্রামে সজনে দীঘির মেলা দেখার জন্য ছেলে দেবরাজকে ওর তিন বন্ধু ডেকে নিয়ে যায় । মোবাইলে কথা বলেছিলাম। ও বলেছিল এক বন্ধুর বাড়িতে ঘুমিয়ে পড়বে এরপর। সোমবার কাকভোরে জানতে পারি ছেলের রক্তাক্ত দেহ আমবাগানে পড়ে রয়েছে। আমরা তড়িঘড়ি সেখানে যাই দেখি যন্ত্রণায় ছটফট করছে আমার ছেলে । এরপরই পুলিশকে খবর দেওয়া হয়।

জখম ছাত্রের পরিবারের অভিযোগ, এই ঘটনায় ছেলের তিন বন্ধু কুপিয়ে খুনের চেষ্টা চালিয়েছে।যদিও পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, ঘটনার পেছনে প্রেমঘটিত কোন কারণ জড়িত রয়েছে। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.