মুক্তির সাথে সাথেই তৈরী হলো রেকর্ড

0 35

- Advertisement -

ওয়েব নিউজ, ১৬এপ্রিল:- গ্যাংস্টার থ্রিলার, ২০১৮ সালের চলচ্চিত্র কেজিএফ চ্যাপ্টার১-এর  কেজিএফ চ‍্যাপ্টার ২ টি সিক্যুয়েল, যে ছবি বৃহস্পতিবার মুক্তি পেয়েছে, এই ছবির আগের সমস্ত চরিত্রের অভিনয় ও এখন যে ২পর্বটি মুক্তি পেলো তার জন্য টিকিট আগে থেকেই বুকিং হয়ে গেছে। আর যেসব টিকিট ছিলো তা ইতিমধ্যেই দেশের বেশিরভাগ শহরে বিক্রি হয়ে গেছে। দেশের বিভিন্ন মিডিয়া হাউস, সোশ‍্যাল মিডিয়া এবং সাধারণ মানুষের সাথে চলচ্চিত্রের গুঞ্জনের সাথে অবিশ্বাস্য মেলবন্ধনে জিনিসগুলি ঘটছে।
কেজিএফ চ্যাপ্টার ২’ হল একটি কন্নড় ভাষার চলচ্চিত্র যা ১৪ এপ্রিল কন্নড়, তেলেগু, হিন্দি, তামিল এবং মালয়ালম ভাষায় জাতীয়ভাবে মুক্তি পেয়েছে। এটি লিখেছেন ও পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্দুর হোম্বালে ফিল্মস লেবেলে।
রকি ভাইয়ের অসাধারণ অভিনয় বিশ্বব্যাপী তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলো এবং যা এবারও প্রত্যাশিতভাবে সফল । এপ্রিল ১৪, ২০২২। এই দিনে কেজিএফ ২ প্রকাশিত হয়েছে। যারা এই ছবির ভক্ত ও ছবিটি দেখতে আগ্রহী তারা এর প্রি-রিলিজ অগ্রিম টিকিট বুকিং করেছিলেন যা এখন পর্যন্ত ১৪ কোটি টাকা এবং ভবিষ্যতে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে।
নীচের দেওয়া তথ্য পড়ে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে আশ্চর্যজনক যাত্রার ধারণা পেতে পারেন। প্রথম দিনের সংগ্রহ ভারতে ১১৬ কোটি (কন্নড় ২২.৮৫ কোটি হিন্দি: ৫৩.৯৫ কোটি, মালায়লাম ৪.৯ কোটি, তামিল: ৭.৯ কোটি, তেলেগু: ২৬.৪ কোটি) ২ দিনের সংগ্রহ আনুমানিক ১১২ কোটি ও ৩ দিনের সংগ্রহ হতে পারে আনুমানিক ১১৫ কোটি ।

 

 

- Advertisement -

বিদেশী এবং ভারতের অভ্যন্তরে, কেজিএফ 2-এর জন্য টিকিট সংরক্ষিত ব্যক্তিদের সংখ্যা তুলনামূলক ভাবে অনেক বেশি। রাভিনা ট্যান্ডন কেএফজি ২-এ প্রধান চরিত্রে দেখা যায় এবং একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
কেজিএফ২ বক্স অফিস সংগ্রহে একটি উল্লেখযোগ্য অবদান রাখতে পারে, চলচ্চিত্র বিশেষজ্ঞরা যারা এই ফলাফলের পূর্বাভাস দিয়েছেন। তাদের মতে এটা অনুমান করা হয় যে কেজিএফ২ কর্ণাটকের বক্স অফিসে ১০০ কোটির বেশি আয় করবে সেখানে মুক্তির প্রথম সপ্তাহের মধ্যে।
তার অভিনয়ের জাদু ইতিমধ্যেই বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে, সেই রক তারকা যশ কেজিএফ অধ্যায় ২ এর সাথে একটি সফল বক্স অফিস পরিচালনা করতে প্রস্তুত। প্রথম দিনের বুকিং সম্পর্কে, চলচ্চিত্রটি অগ্রিম টিকিট থেকে ন্যূনতম ২৫ কোটি রুপি আয় করবে বলে অনুমান করা হয়েছে, এবং এটি কেজিএফ ১ এর প্রথম দিনের আয়কে ছাড়িয়ে যাবে।
কেজিএফ অধ্যায় ২ ইতিমধ্যেই তার ১৪ এপ্রিল, ২০২২, ভারতে মুক্তির তারিখের আগে শিরোনাম তৈরি করছে, যা সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্র। বুধবার, ঘোষণা করা হয়েছিল যে ছবিটির প্রযোজক ভক্তদের খুশি রাখতে আসন্ন মুক্তি থেকে একটি নতুন গান প্রকাশিত করবেন। কেজিএফ অধ্যায় ২ থেকে ‘সুলতান’ গানটি প্রকাশিত হয়েছে, এবং এটি সকলের কাছে আনন্দের মন্তব্য করা হলে ভুল হবে না। যশের মোহনীয়তা এবং আকর্ষণীয়তা সম্পূর্ণরূপে সঙ্গীত এবং চলচ্চিত্র দখল করেছে। দ্রুত গতির বীটের মাধ্যমে গানটিতে শক্তি মিশ্রিত হয়। জানা গেছে যে প্রশান্ত নীল-পরিচালিত চলচ্চিত্রটিতে একটি সুনিপুণ সাউন্ডট্র্যাক রয়েছে, যেটি কেজিএফ অধ্যায় ২-এর জন্য শাব্বির আহমেদ রচনা করেছেন।
প্রশান্ত নীলের কেজিএফ অধ্যায় ২ কন্নড়, তেলেগু, হিন্দি, তামিল এবং মালায়লাম ভাষায় ১৪এপ্রিল, ২০২২-এ দেশব্যাপী মুক্তি পেয়েছে। হোম্বালে ফিল্মস ব্যানারে বিজয় কিরাগান্দুর দ্বারা প্রযোজিত, ছবিটি লিখেছেন এবং পরিচালনা করেছেন নীল, বর্তমানে কাজ করা সবচেয়ে সুনামী পরিচালকদের একজন।

 

Leave A Reply

Your email address will not be published.