উত্তরপ্রদেশ রাজনীতির দুই স্তম্ভ আদিত্যনাথ ও অখিলেশ – এর ব্যবহৃত গাড়ির তালিকা আপনাকে চমকে দেবে

0 85

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৯ এপ্রিল : উত্তর প্রদেশের রাজনৈতিক মহলের গুরুত্বপূর্ণ দুটি নাম হল যোগী আদিত্যনাথ ও অখিলেশ যাদব। রাজনীতির দিক থেকে তাঁদের দৃষ্টিকোণ যতটা আলাদা ঠিক ততটাই কি আলাদা তাঁদের পছন্দের গাড়ির তালিকা?? শোনা যায় উভয়েরই গাড়ি নিয়ে শৌখিনতা আছে। আসুন দেখে নেই এ বিষয়ে ঠিক কতখানি শৌখিন ওনারা –

- Advertisement -

যোগী আদিত্যনাথ এর গাড়ির তালিকা :-
*টাটা সাফারি*
উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে পুরনো আমলের টাটা সাফারি বহুবার দেখা গেছে। এই গাড়িটির প্রতি একটা আলাদা ভালোলাগা রয়েছে যোগীর। শোনা যায় তাঁর শেষ সাফারির আনুমানিক মূল্য প্রায় ১৩ লক্ষ টাকা।

*টয়োটা ফর্চুনার*
যখন কোন রোড শো বা রেলি অথবা কোন কাজে যোগী ভ্রমণ করেন তখন ওনার পছন্দ টয়োটা ফর্চুনার। ভারতে বহুল জনপ্রিয় এই গাড়িটির আনুমানিক মূল্য প্রায় ৪৪ লক্ষ টাকা।

*মার্সিডিজ এম এল ৩৫০ সিডিআই*
মুখ্যমন্ত্রীর পছন্দের মধ্যে বিলাসবহুল গাড়ি হল মার্সিডিজ এম এল ৩৫০ সিডিআই। এই এসইউভি যাত্রীর আরাম এবং সুবিধার দিকে নজর রেখে ক্যাবিনকে মার্জিত ও আরামদায়কভাবে তৈরি করেছে, যা অত্যন্ত আকর্ষণীয় বিষয়। এই গাড়িটির আনুমানিক মূল্য প্রায় ৬৮ লক্ষ টাকা।

*টয়োটা ল্যান্ড ক্রুজার প্রাডো*
যোগী আদিত্যনাথ এর বিশেষ পছন্দের গাড়ি গুলির মধ্যে টয়োটা ল্যান্ড ক্রুজার প্রাডো হল অন্যতম। এই গাড়িটি এসইউভিগুলির মধ্যে সবচেয়ে বহুমূল্য ও বিলাসবহুল। এর অফ-রোড ক্ষমতাও দুর্দান্ত। যদিও বা আদিত্যনাথ এই এসইউভি টির পুরনো সংস্করণ টি ব্যবহার করছেন তবুও তার আনুমানিক মূল্য ভারতের বাজারে প্রায় ১ কোটি টাকা।

অখিলেশ যাদবের গাড়ির তালিকা:-

*মার্সিডিজ এম এল ৫০০*
এই গাড়িটি অখিলেশ যাদবের বহুল ব্যবহৃত গাড়ির মধ্যে একটি। এই বিলাসবহুল গাড়িটির আরামদায়ক অন্দরমহল বহুচর্চিত। এর আনুমানিক বাজার দর ৬০ লক্ষ টাকা।

*ভলভো এক্স সি ৯০*
ভলভোর গাড়ি গুলি সাধারণত তৈরি করা হয় যাত্রীর নিরাপত্তার ওপর নজর রেখেই। এর গঠনগত দিক থেকেও যথেষ্ট মজবুত হয়। অখিলেশের ব্যবহৃত ভলভো গাড়িটির আনুমানিক মূল্য প্রায় ৯১ লাখ থেকে ১ কোটি ৩১ লাখ অবধি।

*টয়োটা ল্যান্ড ক্রুজার*
সেলিব্রিটি হবেন আর টয়োটা ল্যান্ড ক্রুজার থাকবে না এমন হতে পারে!! যদিওবা অখিলেশের কাছে রয়েছে এই এসইউভি পুরনো মডেল, যার লেটেস্ট মডেলের মূল্য প্রায় দেড় কোটি টাকা।

অখিলেশ যাদব ও যোগী আদিত্যনাথ এর এই লাক্সারি গাড়ি গুলি তাদের পেশাদারিত্বের উপর নির্ভর করেই ব্যবহৃত হয়। কি তাহলে চমকে গেলেন তো তাদের গাড়ির এই তালিকা দেখে !!

Leave A Reply

Your email address will not be published.