দুই কেন্দ্রের উপনির্বাচনেও ফুটল ঘাসফুল

বগটুই, হাঁসখালি কাণ্ডও নড়াতে পারল না ভীত! বিরোধীদের উড়িয়ে আসানসোল ও বালিগঞ্জ কেন্দ্রে তৃণমূলের জয়জয়কার।

0 79

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৬ এপ্রিল :- আসানসোল লোকসভা ও বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে বিপুল জয় পেল তৃণমূল কংগ্রেস। সম্প্রতি রাজ্যে রামপুরহাট, হাঁসখালি প্রভৃতি ঘটনার জেরে সমালোচিত হচ্ছিল রাজ্যের শাসক দল। তৃণমূল সুপ্রিমোর মন্তব্য বিশাল নিন্দা কুড়িয়েছিল। সকলে আশা করেছিলেন যে তার প্রভাব উপনির্বাচনের ফলাফলে হয়তো দেখা যেতে পারে। কিন্তু সেইসব আশঙ্কা উড়িয়ে দুই কেন্দ্রেই জয় পেল মা-মাটি-মানুষের দল।

- Advertisement -

বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের হয়ে জয়ী হয়েছেন জোড়া-ফুলের প্রার্থী এবং প্রাক্তন বিজেপি কর্মী বাবুল সুপ্রিয়। জয়ের ক্ষেত্রে তার ভোটের ব্যবধান ছিল ২০,০৩৮। লক্ষ্যনীয়ভাবে বিজেপিকে সরিয়ে এই কেন্দ্রের দ্বিতীয়স্থানে রয়েছেন এলাকার সিপিআইএম প্রার্থী সায়রা হালিম। তৃতীয় স্থানে নেমে গেছেন বিজেপির কেয়া ঘোষ।

অন্যদিকে আসানসোলেও অভূতপূর্ব ফলাফল করে লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে জয় পেল তৃণমূল। তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা তিন লাখেরও বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন।

দুই কেন্দ্রেই তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের পক্ষে জনমত দেওয়ার জন্য আসানসোল ও বালিগঞ্জের ভোটারদের আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লিখেছেন, ‘আমাদের মা-মাটি-মানুষ সংগঠনের প্রতি আমাদের মানুষের নববর্ষের উপহার হিসেবে বিবেচনা করছি। আবারও আমাদের উপর ভরসা রাখার জন্য ধন্যবাদ।’

Leave A Reply

Your email address will not be published.