পারিবারিক দল গণতন্ত্রের সবচেয়ে বড় শত্রু , বিজেপির প্রতিষ্ঠা দিবসে বিরোধীদের তোপ মোদির

0 49

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৬ এপ্রিল :- আজ থেকে ৪২ বছর আগে ১৯৮০ সালের ৬ এপ্রিল আজকের দিনেই প্রতিষ্ঠিত হয় ভারতীয় জনতা পার্টি। বর্তমানে কেন্দ্রের শাসক দল থেকে শুরু করে ১৮ টি রাজ্যে চলছে চলছে ভারতীয় জনতা পার্টির সরকার।

- Advertisement -

এদিন সকাল দশটায় বিজেপি কর্মী ও সমর্থকদের উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী তারপর উত্তোলন করেন দলীয় পতাকা। বিজেপি নেতা কর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেওয়ার সময় মোদি বলেন, দেশের মধ্যে দুই ধরনের রাজনীতি রয়েছে। একটি হলো ‘রাষ্ট্রভক্তি’ অন্যটি হলো ‘পরিবারভক্তি’।

প্রধানমন্ত্রী বলেন, আজ বিজেপির ৪২ তম প্রতিষ্ঠা দিবসে আমাদের সেই লোকদেরও স্মরণ করতে হবে যারা জনসংঘের যুগ থেকে প্রথমে ‘তেল বাতি ‘ নিয়ে এবং তারপর ‘কলম’ নিয়ে হাঁটতে শুরু করেন। আজ নবরাত্রির পঞ্চম দিন এইদিন দেবী স্কন্দমাতার পুজো হয়। তাঁর আসন পদ্ম এবং তিনি দুই হাতে পদ্ম ধারণ করেন। আমি প্রার্থনা করি মা যেন সকল নাগরিককে এবং বিজেপি কর্মীদের আশীর্বাদ দেন।

তিনি আরো বলেন, একসময় মানুষ ধরে নিয়েছিল সরকারে যারাই আসুক দেশের কোনো পরিবর্তন হবে না। কিন্তু আজ সেই ধারণার পরিবর্তন হয়েছে। বিজেপি পরিবারতন্ত্রের বিরুদ্ধে। পরিবারতন্ত্র কীভাবে দেশকে নিঃশেষ করে দেয় তা দেশের যুবসমাজ বুঝতে পেরেছে।

Leave A Reply

Your email address will not be published.