দীর্ঘ ৩৫ বছর থেকে মুখ দেখাদেখি বন্ধ ছিল রামচরণ ও এনটিআরের পরিবারের

0 97

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৬ এপ্রিল :- বাহুবলি র পর এস এস রাজামৌলির বহু প্রতিক্ষিত ছবি ছিল RRR। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই সারা বিশ্বে একের পর এক রেকর্ড তৈরি করছে। ইতিমধ্যে এই ছবিটি ৮০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছে রামচরণ এবং জুনিয়র এনটিআর।

- Advertisement -

RRR ছবিতে দেখানো হয়েছে, রামচরণ এবং জুনিয়র এনটিআর এর মধ্যে প্রথমে বন্ধুত্বের সম্পর্ক থাকে। তারপর তারা একে অপরের প্রবল শত্রু হয়ে যান। যদিও ছবির শেষ পর্যায়ে এসে তাদের শত্রুতা বন্ধুত্বে পরিবর্তিত হয়। ছবির কাহিনীর সঙ্গে বাস্তবেও রামচরণ ও জুনিয়র এনটিআর এর পরিবারের মিল রয়েছে।

দুই পরিবারের এই শত্রুতা চলে আসছে দীর্ঘ ৩০-৩৫ বছর থেকে। RRR ছবির প্রচার চলাকালীন শত্রুতা নিয়ে নিজেই মুখ খুলেছিলেন জুনিয়র এনটিআর। কিন্ত তিনি জানান ছবিতে একসঙ্গে অভিনয়ের পর এখন আমরা দুজনেই খুব ভালো বন্ধু।

জুনিয়র এনটিআরের ঠাকুরদা এন টি রামা রাও ছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি তৎকালীন সময়ের দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারহিট নায়কও ছিলেন। অন্যদিকে রামচরণের পরিবারও সুপারস্টার পরিবার। দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর ছেলের রামচরণ। বাবার মত তিনিও ইন্ডাস্ট্রিতে দারুণ সুনাম অর্জন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.