“মুখ্যমন্ত্রী দেখেছেন গ্রামে গ্রামে ঘুরি, কাজ করার চেষ্টা করেছি, এই দেখেই ভরসা করেছেন, মন্ত্রিত্ব পেয়ে বললেন উদয়ন গুহ

পূর্ণমন্ত্রীর দায়িত্ব পেলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। আজ মন্ত্রিসভা বিস্তারে রাজ্যের পূর্ণমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয় উদয়ন গুহকে।

0 78

- Advertisement -

কোচবিহার, ৩ অগাস্ট:- পূর্ণমন্ত্রীর দায়িত্ব পেলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। আজ মন্ত্রিসভার বিস্তারে রাজ্যের পূর্ণমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয় উদয়ন গুহকে। পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর তিনি শপথ গ্রহণ করেন। পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দেওয়া হলেও এখনো কোন দপ্তর বন্টন করা হয়নি। উদয়ন গুহ পূর্ণমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় খুশি কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেস কর্মীরা। উদয়ন গুহকে কোন দপ্তর দেওয়া হবে তা জানতে অপেক্ষায় রয়েছে তৃণমূল কংগ্রেস কর্মীরা।

- Advertisement -

এদিকে, বামফ্রন্ট জমানার মন্ত্রী উদয়ন গুহ ফের একবার ফিরলেন মন্ত্রিসভায়। তাঁকেও পূর্ণমন্ত্রী করেছেন মমতা। দিনহাটায় নিশীথ মিথ উড়িয়ে তৃণমূলকে শক্তিশালী ভিতে দাঁড় করানোর পুরস্কার প্রাক্তন ফরওয়ার্ড ব্লক নেতাকে দেওয়া হল বলে মত রাজনীতির কারবারিদের একাংশের।

মন্ত্রিত্ব পেয়ে উদয়ন গুহ বলেন, “মুখ্যমন্ত্রী দেখেছেন গ্রামে গ্রামে ঘুরি, কাজ করার চেষ্টা করেছি। এই দেখেই ভরসা করেছেন। একমাত্র মুখ্যমন্ত্রীই ঠিক করবেন কোন দফতরের দায়িত্ব দেওয়া হবে। যে দায়িত্বই পাই না কেন, চ্যালেঞ্জ নিতে আমি রাজি। চ্যালেঞ্জ না থাকলে কাজ করে আনন্দ পাওয়া যায় না।”

মন্ত্রীদের শপথগ্রহণ সম্পন্ন হলেও এখনও তাঁদের দফতর বণ্টন করা হয়নি। এদিকে মন্ত্রিসভার সম্প্রসারণের পর পুরনোদের মধ্যে কার কার নাম কাটা যায় তা জানতে আগ্রহী রাজনৈতিক মহল।

Leave A Reply

Your email address will not be published.