বৃষ, মকর ও মীন রাশি ক্ষতির সম্মুখীন হতে পারে, জেনে নিন আপনার আজকের রাশিফল

0 95

- Advertisement -

ওয়েব নিউজ, ৪মে: পঞ্জিকা অনুসারে, আজ ৪ মে ২০২২ বুধবার বৈশাখ মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি। আজ একটি বিশেষ দিন. আজ চাঁদ বৃষ রাশিতে গমন করছে। আজ মৃগাশিরা নক্ষত্র। আজকের দিনটি কেমন যাবে আপনার, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-

 

- Advertisement -

মেষ রাশি – আজকের দিনটি সুখ, লাভ ও উন্নতির হবে। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদে পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণীকে তাদের কাজের ব্যাপারে সক্রিয় হতে হবে, আটকে থাকা কাজগুলি স্মরণ করতে হবে, কারণ কাজগুলি সম্পন্ন করা যেতে পারে। তরুণদের শিক্ষায় সর্বোচ্চ মনোযোগ দিতে হবে। কঠোর পরিশ্রমে দ্রুত উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা কিছুদিন ধরে অসুস্থতায় ভুগছেন, তাঁদের সতর্ক থাকতে হবে এবং স্বাস্থ্যের ব্যাপারে একেবারেই গাফিলতি করবেন না। বাড়ি এবং বাচ্চাদের সাথে কিছু সময় কাটান, যা আপনাকে আনন্দিত করবে।

 

 

বৃষ রাশি – এই দিনে নিজেকে খুশি রাখার অনেক সুযোগ আপনার সামনে আসবে, সেই সুযোগগুলি আনন্দের সাথে উপভোগ করুন। অফিসে কাজের প্রতি যত্নবান হতে হবে, অন্যথায় বসের কাজ অপছন্দ হতে পারে, যার কারণে বস রাগ করতে পারেন। ব্যাঙ্ক সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের খুব সাবধানে নতুন কাজ নিতে হবে, অন্যথায় তাদের ভারী ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আজ স্বাস্থ্য নিয়ে চিন্তা করার দরকার নেই। আপনি যদি বাড়িতে কোনও কাজ করার কথা ভাবছেন তবে তার জন্য সময় দিন। বাড়ির চাহিদারও খেয়াল রাখতে হবে।

 

 

মিথুন রাশি – আজ যেখানে শুভ কাজে উন্নতি হবে, অন্যদিকে লোন নেওয়ার কথা ভাবছেন, তাহলে কয়েকদিন থাকুন। অফিসে আপনার কাজ প্রশংসা বয়ে আনবে, আপনাকে মহিলা সহকর্মীদের সাথে অপ্রয়োজনীয় কথাবার্তা এড়াতে হবে। অংশীদারিত্বের কাজ স্বচ্ছতার সাথে সুবিধা দেবে। তরুণদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। স্বাস্থ্যের পুরনো সমস্যা দূর হবে, তবে বিপি-সুগার রোগীদের সতর্ক থাকতে হবে, খাবারের ভারসাম্য রাখতে হবে। ভারী জিনিস তোলার সময় সতর্ক থাকুন, কোমরে বা পিঠে সমস্যা হতে পারে। আপনি পুরানো বন্ধু এবং আত্মীয়দের সাথে দেখা করার সুযোগ পাবেন। বাইরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

 

 

কর্কট রাশি – আজ যদি আপনার জন্মদিন, বিবাহ বার্ষিকীর মতো কোনো বিশেষ দিন থাকে তবে তা পরিবারের সাথে উদযাপন করা উচিত। কাজ না হলে নিরুৎসাহিত হওয়া থেকে নিজেকে বাঁচান এবং আপনি যদি একটি দলে কাজ করেন তবে অন্যদের অনুপ্রেরণা হয়ে এগিয়ে যান। অফিসের লোকজনের প্রতি আপনার ভদ্র আচরণ সবাইকে খুশি করবে। সফটওয়্যার কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। জীবনসঙ্গী ও ব্যবসায়িক সঙ্গী এক হলে জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। বোনকে স্বাস্থ্যের প্রতি সজাগ থাকার পরামর্শ দিন। দুর্গা মাকে কিশমিশ নিবেদন করুন।

 

 

সিংহ রাশি – আজ খরচ এবং কেনাকাটা দুটোই বাড়তে পারে। যদি একটি বড় ক্রয়ের জন্য দীর্ঘ অপেক্ষা থাকে, তাহলে আপনি এটি চূড়ান্ত করতে পারেন। উপকারী হবে। চাকরিতে, বস কাজে খুশি হবেন এবং আপনাকে অন্যদের জন্য উদাহরণ হিসাবে ঘোষণা করবেন। সেই সঙ্গে ব্যবসায়ীদেরও আজ পরিশ্রম বাড়াতে হবে, তবেই লাভ সম্ভব।শিক্ষার্থীদের উচিত পড়াশোনায় মনোযোগ দেওয়া। যারা সিগারেট বা পান গুটখা বেশি ব্যবহার করেন আজ তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। বাড়িতে যদি কোনও পুরানো বিনিয়োগ করা হয়ে থাকে তবে ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 

কন্যারাশি – এই দিনে কঠোর পরিশ্রম করেও কাঙ্খিত ফল না পেলে হতাশ হবেন না। আপনি যদি অফিসে দলের নেতৃত্ব দেন, তবে জুনিয়রদের উপর রাগ করবেন না, অন্যথায় কাজে বাধা হতে পারে। পৈতৃক ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের সামঞ্জস্য রেখে চলতে হবে, এতে ব্যর্থ হলে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। খাবারের ভারসাম্য রাখা দরকার। এটি করতে ব্যর্থ হলে বুকে এবং পেটে জ্বালাপোড়া হবে। বাইরের খাবার এড়িয়ে চলুন। আপনি যদি বাড়িতে কোনও ধরণের নির্মাণ করতে চান তবে প্রথমে পরিবারের সাথে পরামর্শ করুন, অন্যথায় সবার আলাদা মতামত পরে বিরক্ত করতে পারে।

 

 

তুলা রাশি – আজ একদিকে মানসিক অস্থিরতার সম্মুখীন হতে হতে পারে, অন্যদিকে বিরক্তি ও রাগও এড়িয়ে চলতে হবে। এটা স্বাস্থ্যের জন্য ভালো নয়। অফিসের কাজে মন লাগান, ভুল হলে ক্ষতির মুখে পড়তে হতে পারে। ব্যবসায় কিছু অসুবিধা হতে পারে। সামনে দৃশ্যমান লাভ হাত থেকে ছিটকে যেতে পারে। পিঠের ব্যথার সমস্যা আজ আপনাকে ঘিরে ফেলতে পারে। ঘুম থেকে ওঠার ভঙ্গিতে মনোযোগ দিন, স্নায়ুতেও চাপ পড়ার সম্ভাবনা থাকে। আপনি যদি পরিবার এবং প্রতিবেশীদের সাহায্য করার সুযোগ পান, তাহলে আপনাকে প্রথমে এগিয়ে যেতে হবে এবং সাহায্য করতে হবে।

 

 

বৃশ্চিক রাশি – অলসতা আজ আপনার কাজে বাধা দিতে পারে, তাই সক্রিয় থাকাকালীন কাজগুলি সম্পূর্ণ করার দিকে মনোনিবেশ করুন। মনে রাখবেন প্রথম ছাপটি শেষ ছাপ, অফিসিয়াল মিটিং এর সময়, ইতিবাচক আচরণ করা উচিত। রাখা হয়েছে, সামনে আপনার বক্তৃতাও খুব গভীর প্রভাব ফেলবে। ব্যবসায়ীরা বর্তমান সময়ে আর্থিকভাবে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন, ধৈর্য ধরুন, অবশ্যই বিজয় আসবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় কিছুটা উপশম পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির আর্থিক অবস্থা নিয়ে চিন্তিত থাকবেন। শিশুর উজ্জ্বল ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

 

 

ধনু রাশি – গত কয়েকদিন ধরে যে টেনশন চলছিল, এই দিনে কিছুটা স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, আপনাকে মানসিকভাবে খুব শান্ত থাকতে হবে। অফিসিয়াল কাজে দিনটি স্বাভাবিক যাবে। যারা চিকিৎসা সংক্রান্ত ব্যবসা করেন তাদের জন্য সময়টি উপযুক্ত, পাশাপাশি ব্যবসা সম্প্রসারণের দিকেও নজর দিতে হবে। তরুণদের উচিত তাদের অবসর সময়ে বইয়ের প্রবন্ধ পড়া, যাতে সময়কে সঠিকভাবে কাজে লাগানো যায়। স্বাস্থ্যের ক্ষেত্রে খারাপ খাবার ও পানীয় নিয়ন্ত্রণ করুন, তা না হলে পেট সংক্রান্ত রোগ হতে পারে। যারা যৌথ পরিবারে থাকেন, তাদের উচিত সম্প্রীতিতে বসবাস করা।

 

 

মকর রাশি – আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, গ্রহের অবস্থান বিবেচনায়, আপনি বাকি কমানোর সুযোগ পাবেন। অফিসিয়াল সমস্যাগুলি যেগুলি এখন পর্যন্ত বড় মনে হয়েছিল তা আসলে আপনি যতটা ভাবছেন ততটা বড় নয়। অংশীদারিদের ব্যবসায় অংশীদারদের কথায় আস্থা রাখুন, বর্তমানে কিছু কারণে আপনি একে অপরের বিশ্বাস হারাতে পারেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে পারে এমন গ্রহের কথা মহাকাশে চলমান দুর্বল, তাই পুষ্টিকর খাবার খান। ভাইদের সাথে ভালো সময় কাটবে, একসাথে বসে পুরনো স্মৃতি তাজা করতে হবে, এতে মনে সুখ আসবে।

 

 

কুম্ভ রাশি – আজকের দিনটি মানসিকভাবে সুখী হতে চলেছে, কারণ এই সুখ কর্মে শক্তি যোগাবে। গ্রহের অবস্থানের দিকে তাকিয়ে, আপনাকে অফিসিয়াল কাজে তাড়াহুড়ো করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং চেষ্টা করুন যাতে কোনও কাজ অমীমাংসিত না থাকে। যারা ইন্টেরিয়র ডিজাইনের ব্যবসা করছেন তারা অর্থ উপার্জনের সম্ভাবনা দেখছেন।স্বাস্থ্য নিয়ে কথা বলুন, সুস্থ থাকতে হাসুন এবং হাসুন। বাড়ির সুখ ও সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। কারো টাকা ফেরত দিতে ভুলে গেলে আজ থেকে ফেরত দেওয়ার প্রক্রিয়া শুরু করতে পারেন।

 

 

মীন রাশি – এই দিনে, পরিবারের সবাই মিলে সন্ধ্যায় আরতি করতে হবে, সেইসাথে মহাদেবকে কিসমিস নিবেদন করতে হবে। অফিসিয়াল অবস্থার কথা বলছি, নতুন অফার পেলে চলে যাবেন না, এখান থেকে হয়তো নতুন কোনো রুট পাওয়া যাবে। স্বাস্থ্যে পড়ে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে, গর্ভবতী মহিলাদের আরও সতর্ক হতে হবে। প্রতিবেশীদের সাথে মতাদর্শগত মতপার্থক্য হতে পারে, তাই আপনার কথাবার্তায় সংযম রেখে তাদের বিরক্ত করবেন না।

Leave A Reply

Your email address will not be published.