আচমকাই সফরে ঘটলো বড় রদবদল, তবে কবে আসছেন অমিত শাহ?

0 134

- Advertisement -

ওয়েব নিউজ, ৪ মে: পিছিয়ে গেল কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহের বঙ্গ সফর। শেষ মুহূর্তে এসে ঘটলো এই পালা বদল। কিছুদিন থেকে বাংলার বিজেপি মহলে তোড়জোড় চলছে অমিত শাহ সফর নিয়ে, সেই মুহূর্তে এমন ঘোষণা কার্যতই হতাশা বয়ে এনেছে।

- Advertisement -

পূর্ব পরিকল্পনা অনুযায়ী অমিত শাহের কলকাতায় আসার কথা ছিল ৪ঠা মে। কলকাতা থেকে হিজলগঞ্জের বিএসএফ অনুষ্ঠানে যোগ দিয়ে শিলিগুড়ি যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু নতুন পরিকল্পনায়, ৪ তারিখের বদলে ৫ তারিখ আসবেন তিনি। আর ৩ দিনের বদলে মাত্র ১ দিন থেকেই তিনি ফিরে যাবে দিল্লিতে।

পশ্চিমবঙ্গ নির্বাচনে বিজেপির ভরাডুবির পর এই প্রথম অমিত শাহের বঙ্গ সফর। কেন্দ্রীয় সূত্রে খবর , হিজলগঞ্জ,কল্যাণী এবং হরিদাসপুরের বিএসএফ চৌকিতে যাবে। একটি বিএসএফ মিউজিয়ামও উদ্বোধন করবেন বলে শোনা যাচ্ছে। কিন্তু উত্তরবঙ্গ সফর এবং উত্তরবঙ্গ সমাবেশ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে যাচ্ছে। কারণ ৫ তারিখ বিকেলেই তিনি কোলকাতা ফিরে যাবেন। আর ৬ তারিখ তিনি দিল্লী ফিরে যাচ্ছেন। তবে শোনা যাচ্ছে দিল্লি ফেরার পূর্বে রাজারহাটে পাঁচতারা হোটেলে তিনি বাংলার বিজেপি নেতা কর্মীদের নিয়ে বৈঠক করবেন।

আচমকা সফরে এমন রদবদলে বঙ্গ বিজেপি নেতৃত্বের মনে জেগেছে হতাশা। খুবই অল্প সময়ের জন্য অমিত শাহ আসছেন এবং বৈঠকেও খুব অল্প সময়ের জন্য থাকছেন। তৃণমুল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়কে সফর সংক্রান্ত বিষয়ে জানতে চাইলে জানান, ‘ আসুক আসুক, অমিত শাহকে বাংলায় স্বাগত। ‘

Leave A Reply

Your email address will not be published.