এস এস সি বিতর্ক: শিক্ষক নিয়োগে কেলেঙ্কারি ব্রাত্য বসুর জমানায় নয়, কোনো প্রশ্ন থাকলে পার্থ চ্যাটার্জীকে বলুন, কটাক্ষ কুণাল ঘোষের

0 105

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৯ এপ্রিল : এসএসসি নিয়োগে দুর্নীতির তদন্ত ভার আদালতের নির্দেশে উঠেছে সিবিআইয়ের হাতে। আর ঠিক এমন সময় তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ তীর দাগলেন প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে।

- Advertisement -

শুক্রবার সাংবাদিক বৈঠকে কুনাল জানান, শিক্ষক নিয়োগ সংক্রান্ত মামলায় যে ধরনের কেলেঙ্কারির অভিযোগ আসছে তার একটিও ব্রাত্য বসুর জমানায় নয়। এই জমানায় 99% কাজ ঠিকঠাক হয়। মুখ্যমন্ত্রীর দিক থেকে যা করার তিনি করেছেন ।তারপরও যদি কোন অভিযোগ থাকে তবে সেটা প্রশাসনিক ব্যাপার।

এরপরই তিনি বলেন, আমি শুধু এটুকু জানি শিক্ষকদের একাংশের বিক্ষোভ ধরার পর মুখ্যমন্ত্রী একটি কমিটি তৈরি করেন। এরপর যা ঘটেছে তা তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বুঝিয়ে বলতে পারবেন।

উল্লেখ্য এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় নাম উঠে এসেছে পার্থ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সচিব সুকান্ত আচার্যের। বিষয়টি নিয়ে তদন্তে সিবিআই।

কিন্তু কুনালের এহেন মন্তব্যে বিরোধীপক্ষ এবং পর্যবেক্ষক মহলের একাংশ তৃণমূল শীর্ষ নেতৃত্বে বড়োসড়ো ফাটলের ইঙ্গিত করছেন। যদিও কুনালের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে।

Leave A Reply

Your email address will not be published.