অনুরাগীদের কাছে নিজের দেশের জন্য সাহায্য প্রার্থনা শ্রীলঙ্কার মানিক মাগে হিতে- র গায়িকা ইয়োহানি

0 110

- Advertisement -

ওয়েব নিউজ, ১২মে: অবশেষে শ্রীলংকার অ্যাম্বাসেডর ইয়োহানি নিজের নিরবতা ভাঙলেন । কিন্তু কে এই ইয়োহানি? মানিক মাগে হিতে গানটির কথা মনে আছে নিশ্চয়ই। জনপ্রিয় এই গানটি মুগ্ধ করেছিল গোটা ভারত তথা সমগ্র বিশ্বকে। এই গানের গায়িকা শ্রীলঙ্কাবাসী ইয়োহানি দিলোকা ডি সিলভা। এই গান গেয়েই সারা বিশ্বের কাছে জনপ্রিয় হয়েছিলেন এই সুন্দরী রকস্টার।

- Advertisement -

কিন্তু এই মুহূর্তে তাঁর গলার অন্য সুর। নিজের কে শ্রীলংকা জ্বলছে, চরম আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে, বিশৃংখল পরিস্থিতি তার নিজের দেশের। ভিডিওবার্তায় ভক্তদের থেকে তাই সাহায্য প্রার্থনা করলেন। শ্রীলংকা আর্থিকভাবে ধসে পড়ছে তা নিয়ে দুঃখ প্রকাশ করলেন তিনি।

ইয়োহানি বলছেন , দেশে অ্যাম্বাসেডর হিসেবে সোশ্যাল মিডিয়ায় আমি আমার নীরবতা ভাঙতে চাই। আমার গান কে কাজে লাগিয়ে মানুষের পাশে দাঁড়াতে চাই ।তারা যাতে আবার নিজের ঘরে ফিরতে পারে ।আমি নিজের দেশ নিয়ে খুব সচেতন ।আমি এখন মুম্বাইএ আছি। আমার মা, বাবা ,বোন বন্ধুরা ওখানে আছে ।আমি যে শিল্পীদের সাথে কাজ করি তাঁরাও ওখানে।

তিনি সাহায্য প্রার্থনা করে আরো জানান, “এই মুহূর্তে আমাদের দেশ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমার দেশের মানুষের এখন শুধু সাহায্য চাই। আর্থিক সাহায্য শুধু নয়, যেকোনো ধরনের সাহায্য দেশের মানুষের কাছে এখন গুরুত্বপূর্ণ।”

Leave A Reply

Your email address will not be published.