শরীরচর্চায় মন অন্তঃসত্ত্বা শ্রাবন্তীর, স্পষ্ট বেবিবাম্প , সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার অভিনেত্রীর

0 131

- Advertisement -

ওয়েব ডেস্ক  ,    ৮ মে    :    টেলিভিশনের পর্দায় এক অতিপরিচিত মুখ শ্রাবন্তী বন্দোপাধ্যায়। কিছুদিন আগেই নিজের অন্তঃসত্বা হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। এই মুহূর্তে গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে তিনি।

 

 

 

- Advertisement -

অভিনয়ের পাশাপাশি প্রবল ভাবে ফিটনেস সচেতন তিনি।গর্ভাবস্থার মধ্যেও পুরোদমে চালাচ্ছেন শরীর চর্চা। সোমবার ছিল বিশ্ব যোগা দিবস। এদিন নিজের শরীরচর্চার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। গর্ভবতী অবস্থাতেও যোগাসনের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন তিনি।

 

ছবি পোস্ট করে জানান, যে কোনও পরিস্থিতিতেই অ্যান্জাইটি কমাতে, স্ট্রেস দূর করতে সাহায্য করে যোগা। পাশপাশি আরও অনেক গুরুত্ব রয়েছে যোগার।

 

গর্ভাবস্থায় যোগার গুরুত্ব কি? এই বিষয়ে শ্রাবন্তী জানান, এটি ঘুমের পরিমাণ বৃদ্ধি করে, স্ট্রেস ও অ্যানসাইটি কমায়। একইসাথে শরীরের জোর বৃদ্ধি করে, নমনীয়তা বাড়ায়, পেশীগুলিকে আরও সক্রিয় করে যা সন্তান প্রসবের সময় খুবই জরুরি। এছাড়াও যোগা কোমরের যন্ত্রণা, মাথার যন্ত্রণা, শ্বাস-প্রশ্বাসের সমস্যা দূর করতেও সাহায্য করে।

 

প্রসঙ্গত, সাত বছর আগেই বিয়ে করেছিলেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। তার স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায় বর্ধমানের একটি সরকারি স্কুলের শিক্ষক। দীর্ঘ অপেক্ষার পর এবার মা হচ্ছেন অভিনেত্রী। স্বামী থাকেন বর্ধমানে, শ্রাবন্তী থাকেন কলকাতায়। ফলে বিয়ে হলেও দুজনকে দূরে দূরেই থাকতে হতো। কিন্তু লকডাউনে দীর্ঘ সময় একে অপরের কাছে ছিলেন দুজন। সেই সুবাদেই ফ্যামিলি প্ল্যানিং সেরেছেন। কয়েক সপ্তাহ আগেই বেবি বাম্প সহ নিজের একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

‘জাজমেন্ট ডে’, ‘নক্সাল’ সহ একাধিক ছবি, ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্ৰিয়তা অর্জন করেছেন শ্রাবন্তী। গত অক্টোবরে প্রথম সন্তান আসার সুখবর পান শ্রাবন্তী। কিন্তু কাউকেই জানতে দেননি সেকথা। মে মাসে সোশ্যাল মিডিয়ায় এই সুখবর সকল ভক্তদের সাথে ভাগ করে নেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.