কেউ সম্পর্ক স্বামী-স্ত্রী আবার কারও ভাই-ভাই

0 40

- Advertisement -

ওয়েব নিউজ, ২১এপ্রিল:- তারক মেহতা কা উল্টা চশমা শো গত ১৪বছর ধরে দর্শকদের পছন্দের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে এবং সময়ের সাথে সাথে এই শোটির জনপ্রিয়তা আরও বেড়ে চলেছে। এই শোটির কনসেপ্ট যেমন অনন্য, এই শো-এর চরিত্রগুলোও আলাদা। এই কারণেই এই শোয়ের চরিত্রগুলি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে এবং এই চরিত্রগুলি অভিনয়কারী অভিনেতারাও।

 

- Advertisement -

তারক মেহতা কা উল্টা চশমা-এর ভক্তরা শো এবং অনুষ্ঠানের সাথে সম্পর্কিত বিষয়গুলি অত্যন্ত আগ্রহের সাথে শোনেন। এই শোতে কেউ ভাই বোনের ভূমিকায় অভিনয় করছেন, কেউ স্বামী-স্ত্রী, আবার টাপ্পু সেনা একে অপরের সেরা বন্ধু। তবে এই অনুষ্ঠানের কিছু অভিনেতা বাস্তব জীবনেও আত্মীয়। আজ আমরা সেই বিশেষ কিছু সম্পর্কের কথা বলব।

 

দিশা বাকানি – ময়ুর বাকানি

শোতে দিশা বাকানি যেখানে দয়াবেনের ভূমিকায় অভিনয় করছেন, ময়ুর বাকানিকে সুন্দরলালের ভূমিকায় দেখা যাচ্ছে। এই ভাইরা রিল লাইফে বোন হয়েছেন কিন্তু আপনি কি জানেন যে দিশা এবং ময়ূর বাস্তব জীবনেও ভাইবোন। হ্যাঁ..দুজনেই দীর্ঘদিন ধরে অভিনয় করছেন। গুজরাটি সিনেমায় তার বেশ নাম আছে।

 

 

প্রিয়া আহুজা – মালব রাজদা

তারক মেহতা কা উল্টা চশমা-তে রিটা রিপোর্টারের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়া আহুজা। আর এই চরিত্রে তাকে বেশ পছন্দও হয়েছে। কিন্তু রিটা রিপোর্টার অর্থাৎ শো-এর সঙ্গে প্রিয়া আহুজার সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে যখন তিনি শো-এর পরিচালক মালভ রাজদাকে বিয়ে করেন। বাস্তব জীবনে দুজনেই স্বামী-স্ত্রী।

 

ভাব্য গান্ধী – সময় শাহ

ভব্য গান্ধী বর্তমানে শো-এর অংশ নন, তিনি এর আগে টাপ্পুর চরিত্রে অভিনয় করেছেন। তবে শোতে গোগির ভূমিকায় অভিনয় করা শাহের সাথে তার একটি বিশেষ সম্পর্ক রয়েছে। আসলে দুজনেই সম্পর্কের কাকাতো ভাই।

Leave A Reply

Your email address will not be published.