মন্থর গতি কোহলির ব্যাটে, পরামর্শে কেকেআর প্রাক্তনী

0 95

- Advertisement -

ওয়েব নিউজ, ৫ মে: ২০২২ এর আইপিএলএ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরাট কোহলির ধীরে ব্যাটিং নিয়ে সরব হলেন নাইট রাইডার্স এর প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। কোহলির স্লো ব্যাটিংয়ে দলের জন্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে বলে ব্যাখ্যা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। বুধবার আইপিএল এর ৪৯তম ম্যাচে ৩০ বলে ৩০ রান করেন বিরাট কোহলি। এই ম্যাচে ৮ উইকেটে ১৭৩ রান তোলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং ১৩ রানে সিএসকের বিরুদ্ধে ম্যাচ জিতে যায়।

- Advertisement -

আকাশ চোপড়া নিজের ইউটিউব ভিডিওতে আরসিবির ব্যাটিং নিয়ে বলেন, “আরসিবি ব্যাটিংয়ে ভালো শুরু করেছিল।ফ্যাফ ডু প্লেসি দ্রুত রান করছেন যদিও বিরাট কোহলি এখনো ধীরগতিতেই এটি একটি উদ্বেগের বিষয়। একজন ভারতীয় ক্রিকেটের ভক্ত হিসেবে আমি খুব খুশি হব বিরাট কোহলি রান করলে। আর আপনি যদি আরসিবি ভক্ত হোন আপনি বলবেন কোহলি কে একটু দ্রুত রান করতে হবে।”

প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া সম্প্রতি ধারাভাষ্যকার হয়েছেন, সাথে সাথে তিনি একটি ক্রিকেট বিশেষজ্ঞও। ফলত তিনি জানিয়েছেন, পাওয়ার প্লে ওভার গুলিতে কোহলিকে ভালো ব্যাটিং করতে হবে।শেষ ম্যাচে ৫৩ বলে ৫৮ রান এবং এই ম্যাচে ৩৩ বলে ৩০ রান আপনি যদি সমপর্যায়ের স্কোরে পৌঁছাতে চান তাহলে আপনি আশা করবেন আপনার ওপেনার পাওয়ার প্লে ওভার গুলি সর্বাধিক করবে।

কার্যতই কোহলির স্লো ব্যাটিংয়ে হতাশাগ্রস্ত সকল অনুরাগী তথা ভারতীয় ক্রিকেটমহল।

Leave A Reply

Your email address will not be published.