বিতর্ক যেনো শেষই হচ্ছে না! দক্ষিণ ভারতীয় ছবি নিয়ে আবারও মন্তব‍্য অজয় দেবগনের

0 56

- Advertisement -

ওয়েব নিউজ, ২৯এপ্রিল: বলিউডের ‘সিংহম’ অভিনেতা অজয় ​​দেবগন সম্প্রতি তার কিছু টুইট নিয়ে বেশ আলোচনায় ছিলেন। অজয় দেবগন এবং কন্নড় অভিনেতা কিচ্চা সুদীপের মধ্যে কথোপকথন টুইটারে অনেক গুঞ্জন তৈরি করেছিল। সুদীপ এবং অজয় ​​দেবগনের টুইটগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং সাধারণ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের থেকে সেলিব্রিটিদের প্রতিক্রিয়া জানিয়েছেন৷ এদিকে রানওয়ে ৩৪ ছবির প্রেস কনফারেন্সে আবারও দক্ষিণ ভারতীয় ছবি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন অজয় ​​দেবগন। সংবাদ সম্মেলনে অজয় ​​দেবগনের দেওয়া বক্তব্য নিয়েই এখন আলোচনা হচ্ছে।

 

- Advertisement -

নিউজ চ‍্যানেলের একটি প্রতিবেদন অনুসারে, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র সম্পর্কিত এক প্রশ্নে রানওয়ে ৩৪-এর প্রেস কনফারেন্সে অজয় ​​দেবগন বলেন, ‘এমন নয় যে ছবিটি সেখানে যাচ্ছে না। দক্ষিণে তাদের ছবি বড় পরিসরে মুক্তি দেওয়ার চেষ্টা কেউ করেনি। কেউ চেষ্টা করলে অবশ্যই হবে। সেখানে (দক্ষিণ ভারতীয়) চলচ্চিত্রগুলোও ভালো, এবং এখানেও ভালো অভিনয় করে। আমাদের চলচ্চিত্রও চলছে।

 

অজয় ​​দেবগন আরও বলেন, ‘তারা (দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র নির্মাতারা) পরিকল্পনা করেছে যে আমাদের ছবিটি উত্তরেও মুক্তি দিতে হবে, সেজন্য তারা উত্তর থেকেও অভিনেতাদের কাস্ট করেছে। তারা এমন স্ক্রিপ্ট তৈরি করে যাতে ফিল্মগুলি সারা ভারতে চলে। অজয় দেবগনের এই বক্তব্যগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বলছেন যে ছবিটি মুক্তির সাথে সাথে অজয় ​​দেবগনের সুর বদলে গেছে। মনে করিয়ে দেওয়া যে এর আগে কিচা সুদীপ এবং অজয় ​​দেবগনের টুইটগুলি খুব ভাইরাল হয়েছিল।

 

আমরা আপনাকে বলি যে রানওয়ে ৩৪ মুক্তি পেয়েছে এবং অজয় ​​দেবগন ছবিটি পরিচালনা করেছেন। অজয় দেবগনের পাশাপাশি ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, রাকুল প্রীত সিং এবং বোমান ইরানি। তথ্য অনুযায়ী, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে রানওয়ে ৩৪ ছবিটি। বক্স অফিসে হিরোপান্তি ২ ছবির সঙ্গে পাল্লা দিচ্ছে ছবিটি। হিরোপান্তি ২-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া এবং নওয়াজউদ্দিন সিদ্দিকি।

 

এটি লক্ষণীয় যে গত কয়েক বছরে, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলিও উত্তর বেল্টে প্রচুর আয় করেছে। বাহুবলী সিরিজের পর এই তালিকায় রয়েছে পুষ্প, কেজিএফ এবং আরআরআর-এর নাম। আমরা আপনাকে বলি যে দর্শকরা এই চলচ্চিত্রগুলির সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, যার মধ্যে প্রধানত কেজিএফ ৩, পুষ্প ২ রয়েছে। এর পাশাপাশি অনেক সাউথ ছবির রিমেকও তৈরি হচ্ছে, যেগুলো কখনো হিট আবার কখনো ফ্লপ।

Leave A Reply

Your email address will not be published.