ফের অসুস্থ অনুব্রত মণ্ডল, চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি

0 64

- Advertisement -

ওয়েব নিউজ,১২ মে: ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। বুধবার গভীর রাতে আচমকা বুকে ব্যথা অনুভব করায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।শারীরিক পরীক্ষা করে দেখছেন চিকিৎসকেরা। কোন রকমের ব্লকেজ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

প্রসঙ্গত গত মাসেই সিবিআই তদন্তের জেলায় তলব হয় অনুব্রত মণ্ডলের। সেই সময় তিনি এসএসকেএম হাসপাতালে উডবার্ন ব্লকে ভর্তি হন। হৃদপেশী এবং স্থূলতার পাশাপাশি অন্ডকোষের সমস্যা ধরা পড়ে অনুব্রতর। যদিও বা বিরোধী দলগুলি ওনাকে কটাক্ষের তীরে বিদ্ধ করতে ছাড়েননি।সিবিআই তদন্তের হাত থেকে বাঁচার জন্যই তার এই শারীরিক অসুস্থতার বাহানা এমনটাও বলেছে অনেকেই।

তিন সপ্তাহ ধরে চিকিৎসা চলার পর এসএসকেএম থেকে ছাড়পত্র পান অনুব্রত। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দুদিন পরেই তাঁকে হাজিরার জন্য ডেকে পাঠায় সিবিআই। সে ক্ষেত্রেও অনুব্রত মণ্ডল নিজের শারীরিক অসুস্থতার প্রসঙ্গ টেনে হাজিরা থেকে বিরত থাকেন। নেতার নিকট সূত্রের খবর,এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময় চিকিৎসকের দ্বারা বীরভূম জেলা সভাপতি কে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়। তবে আচমকা কাল বুকের ব্যথা কি কারন, সে বিষয়টি দেখার জন্য একাধিক শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.