রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রীর শিক্ষক নিয়োগ দুর্নীতির দায় স্বীকার করে অবিলম্বে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে ধিক্কার মিছিল জলপাইগুড়িতে

0 55

- Advertisement -

জলপাইগুড়ি,২৭ জুলাই:- রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রীর শিক্ষক নিয়োগ দুর্নীতির দায় স্বীকার করে অবিলম্বে মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত। এই দাবি‌তে জলপাইগুড়ি শহরের বউবাজার মোড়ে একটি পথসভা করল সিপিএম। বামপন্থী শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মীরা এই নিয়ে জলপাইগুড়ি‌তে একটি ধিক্কার মিছিল বের করেন।

- Advertisement -

অবিলম্বে সমস্ত এসএসসি ও টেট উত্তীর্ণ যোগ্য প্রার্থীদের নিয়োগের দাবি করেন আন্দোলন‌কারীরা। উপস্থিত ছিলেন সভাপতি সন্তোষ ভৌমিক। এছাড়া বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষক আন্দোলনের নেতা সুবীর পালিত, যুবনেতা শুভায়ু পাল, শ্রমিক নেতা কৃষ্ণ সেন, সদর পূর্ব এরিয়া কমিটির সম্পাদক বিপুল সান্যাল সহ অন্যান্য নেতারা। স্কুল সার্ভিস কমিশনের নজিরবিহীন দুর্নীতির জন্য গ্রেপ্তার হওয়া প্রাক্তন শিক্ষা মন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জিকে অবিলম্বে বরখাস্ত করার দাবি জানান তারা। সভার মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুরের শিক্ষিকা নিগ্রহের প্রতিবাদ জানানো হয়। দুর্নীতিতে যুক্ত সকলের শাস্তির দাবির পাশাপাশি স্বচ্ছতার সাথে সমস্ত শূণ্যপদে নিয়োগের দাবি জানান তারা। এবিটিএ, এবিপিটিএ সহ অন্যান্য বামপন্থী শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মীরা এদিন ধিক্কার মিছিল বের করেন।

Leave A Reply

Your email address will not be published.