সোনাক্ষী বসবেন বিয়ের পিঁড়িতে,শত্রুঘ্ন করলেন তাকে বহিস্কার

0 156

- Advertisement -

ওয়েব নিউজ, ১৯এপ্রিল:- সোনাক্ষী সিনহার চলচ্চিত্র জগতে একটি বড় নাম রয়েছে, যার কারণে আজকের সময়ে পুরো বলিউড তাকে চেনে। সোনাক্ষী সিনহা আজকের সময়ে যেখানে, তিনি সেখানে পৌঁছানোর জন্য অনেক সংগ্রাম করেছেন। সম্প্রতি সোনাক্ষী সিনহার ব্যক্তিগত জীবন নিয়ে একটি খুব বড় খবর বেরিয়েছে তা হল সোনাক্ষী সিনহা শীঘ্রই বিয়ে করতে পারেন।

- Advertisement -

যে ব্যক্তির সাথে সোনাক্ষী সিনহার বিয়ের খবর আসছে তিনি আর কেউ নন বান্টি সচদেবা, যিনি একজন সুপরিচিত ব্যবসায়ী এবং শুধু তাই নয় ক্রিকেটার বিরাট কোহলির খুব ভালো বন্ধুও। বলাইবাহুল‍্য যে বান্টি সচদেবা এর আগে একবার বিয়ে করেছেন এবং তিনি তার স্ত্রীর থেকে আলাদা হয়ে গেছেন, যার কারণে বলা হচ্ছে যে সোনাক্ষী সিনহা এই ব্যক্তির দ্বিতীয় স্ত্রী হতে চলেছেন।

সোনাক্ষী সিনহার বিয়ের খবর সামনে আসতেই কিছুদিন আগে আরেকটি বিষয় সামনে এসেছে তা হল সোনাক্ষী সিনহাকে তার বাবা শত্রুঘ্ন সিনহা সম্পত্তি থেকে বহিষ্কার করেছেন, যার জেরে এবার সর্বত্র তোলপাড়। এসময় মিডিয়াতে সর্বত্র এই খবরটি ছেয়ে আছে । বলে রাখা ভালো কেন শত্রুঘ্ন সিনহা তার মেয়ে সোনাক্ষী সিনহার সাথে এই ধরণের আচরণ করেছেন।

সোনাক্ষী সিনহা বর্তমানে তার বিয়ে এবং তার বাবার একটি সিদ্ধান্তের কারণে মিডিয়ায় রয়েছেন, এই সময়ে বলা হচ্ছে যে সোনাক্ষী সিনহাকে তার বাবা শত্রুঘ্ন সিনহা সম্পত্তি থেকে বহিস্কার করেছেন তৎসহ শত্রুঘ্ন নিজেই একথা বলেছেন যে তিনি কোনও সম্পত্তি দেবেন না তার মেয়ে সোনাক্ষীকে।

শত্রুঘ্ন সিনহা বলেছেন যে সোনাক্ষী তার অবর্তমানে তার সম্পত্তি থেকে কিছুই পাবেন না তার মেয়ে এবং পুরো সম্পত্তি তার দুই ছেলে লাভ ও কুশকে দেওয়া হবে। শত্রুঘ্ন সিনহার এহেন সিদ্ধান্তের জনসমক্ষে আসার পর থেকে এই সময়ে সর্বত্রই এসব কথাই ঘুরছে।

Leave A Reply

Your email address will not be published.