সত্যজিৎ রায়ের হাত ধরেই শুরু হচ্ছে ২৭তম চলচ্চিত্র উৎসব, প্রধান অতিথির পদে শত্রুঘ্ন সিনহা

0 57

- Advertisement -

ওয়েব ডেস্ক, ২৫ এপ্রিল: অবশেষে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। যদিও প্রতি বছর জানুয়ারি মাসে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হলেও কোরোনা আবহের কারণে এই বছর এখনও অবধি স্থগিত ছিল। অবশেষে আজ ২৫শে এপ্রিল থেকে শুরু হচ্ছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

- Advertisement -

সোমবার বিকেল ৪ টার সময়ে কলকাতার নজরুল মঞ্চে উদ্বোধন হবে এই উৎসবের। উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রধান অতিথির পদ অলংকৃত করবেন শত্রুঘ্ন সিনহা। উৎসবের সূচনায় থাকছে সত্যজিৎ রায়ের ‘অরণ্যের দিনরাত্রি’ ছবিটি, ১ মে পর্যন্ত চলবে উৎসব।

তবে কোভিড পরিস্থিতির কারণে এবার অনুষ্ঠানের জাঁকজমক কিছুটা কম। আমন্ত্রিত অতিথিদের তালিকাও খানিকটা ছোট। এবার শুধুমাত্র উপস্থিত থাকছেন বাংলা টলিউডের খ্যাতিনামা তারকারা।

এবার ২০২২ এর চলচ্চিত্র উৎসবে শুরু থেকেই ছিল বিস্তর বাধা। করোনা আক্রান্ত হন সভাপতি পরিচালক রাজ চক্রবর্তী ও আয়োজক কমিটির সদস্য পরমব্রত চট্টোপাধ্যায়। আবার কানাঘুষোতে চলছিল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বদলে নবান্ন থেকে ভার্চুয়ালি উদ্বোধন করা হবে। কিন্তু অবশেষে সকল বাধা অতিক্রম করেই ২৫ শে এপ্রিল থেকেই শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

Leave A Reply

Your email address will not be published.