বিধানসভা স্পিকারের সম্মান হানির কারণে শতরূপ ঘোষকে শোকজ নোটিশ স্বাধিকার রক্ষা কমিটির

0 74

- Advertisement -

ওয়েব নিউজ,১৩মে: ফের বিস্ফোরক মন্তব্য সিপিএম নেতা শতরূপ ঘোষ এর। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় কে অপমানজনক মন্তব্যের জেরে শোকজ নোটিশ দেওয়া হল। তাঁকে ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায় ২৪শে মে এর মধ্যে শোকজ নোটিশের জবাব করেছে।

- Advertisement -

এর আগেও বহুবার বিস্ফোরক মন্তব্যে তিনি বিদ্ধ করেছেন তৃণমূল শিবিরকে। টিভির টকশো থেকে রাজনীতির ময়দান কোন সময়ই তিনি তৃণমূল শিবিরকে কটাক্ষ করতে ভোলেন না। রাজনৈতিক মহলের বিশেষজ্ঞদের দাবি তাঁর এই বিস্ফোরক মন্তব্যই তাঁর জনপ্রিয়তার অন্যতম কারণ।

তবে এবারের বিস্ফোরক মন্তব্যের কার্যতই অস্বস্তিতে শতরুপ। অভিযোগ গত বছর একটি বেসরকারি টিভি শোতে তিনি বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় কে কিছু অপমানজনক মন্তব্য করেছিলেন।সেই সময় এই ব্যাপারে অভিযোগ জানিয়েছিলেন বিধানসভার শাসকদলের মুখ্য সচেতক তাপস রায়। এবার সেই অভিযোগের পক্ষ থেকে সংখ্যাগুরুর ভোটে শতরুপকে শোকজ নোটিশ পাঠায় বিধানসভা স্বাধীকার রক্ষা কমিটি। সেই নোটিশের জবাব ২৪ মের মধ্যে চেয়ে পাঠিয়েছেন ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায়।

বেফাঁস অপমানজনক মন্তব্যের কারণে এবার বেশ অস্বস্তিতে শতরূপ ঘোষ।বিধানসভা বিধানসভা স্পিকারের অবমাননা সহ্য করবেনা তা স্পষ্টই বোঝা যাচ্ছে।যদিওবা এই ইস্যুতে কোন রকম প্রতিক্রিয়া শতরূপ ঘোষ বা সিপিএম মহলের পক্ষ থেকে পাওয়া যায়নি। এখন দেখা যাক ২৪ শে মে এর মধ্যে শতরূপ ঘোষ কি জবাবদিহি করেন।

Leave A Reply

Your email address will not be published.