ফের শিরোনামে শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি! ভাইরাল হল প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেল চন্দনার সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যেখানে দেখা গিয়েছে, বিধায়ক চন্দনা বাউড়ি তাঁর প্রেমিক তথা গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুকে চুমু খাচ্ছেন।

0 190

- Advertisement -

ওয়েব ডেস্ক,৩০ এপ্রিল :- ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি। শুধু তাই নয়, তার সাথে আরও একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এল তাঁর বিবাহবহির্ভূত সম্পর্কও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল চন্দনার সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যেখানে দেখা গিয়েছে, বিধায়ক চন্দনা বাউড়ি তাঁর প্রেমিক তথা গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুকে চুমু খাচ্ছেন।

- Advertisement -

চন্দনার গাড়িচালক কৃষ্ণর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকেই ছবি শেয়ার করা হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে, এই প্রসঙ্গে চন্দনার কোনো প্রতিক্রিয়া না মিললেও কৃষ্ণ জানিয়েছেন যে, বেশ কিছুদিন ধরে চন্দনা তাঁকে হোয়াটসঅ্যাপ মারফত নানারকম মেসেজ পাঠাচ্ছিলেন। আর বারংবার এই মেসেজ পেয়েই নাকি তিনি বিরক্ত হয়ে এই কান্ড ঘটিয়েছেন।

যদিও, এই অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামনে আসার ব্যাপারে চন্দনার স্বামী শ্রবণ বাউড়ি দাবি করেছেন, বেশ কিছুদিন যাবৎ কৃষ্ণ ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছিলেন । এমনকি, বারংবার তাকে বারণ করলেও সে শোনেনি। শেষ পর্যন্ত ওই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছে সে। এই বিষয়ে নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁরা দেখা করবেন বলেও জানান তিনি।

এদিকে, এই প্রসঙ্গে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল মণ্ডল জানিয়েছেন ”বিষয়টি আমার জানা নেই। আমি খোঁজ নিয়ে দেখছি।” প্রসঙ্গত উল্লেখ্য, শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে এর আগেও অনেক চর্চা হয়। এমনকি, গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে তাঁর বিয়ের ছবিও সামনে আসে সোশ্যাল মিডিয়ায়।

যদিও, সেই সময়ে ফেসবুক লাইভের মাধ্যমে কৃষ্ণ জানান, তাঁরা পরস্পরকে ভালবেসে বিয়ে করেছেন। কোনো অন্যায় তাঁরা করেননি। কিন্তু, এরপরেও জলঘোলা কমেনি। বরং, কৃষ্ণর স্ত্রী এবং চন্দনার স্বামী উভয়েই তাঁদের জীবনসঙ্গীকে সংসারে ফেরানোর চেষ্টা করেছেন। যার ফলে দু’জনের দাম্পত্য সুখকর হয়নি। এমতাবস্থায়, ফের উভয়ের অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসায় স্বাভাবিকভাবেই সরগরম হয়েছে রাজনৈতিক মহল।

Leave A Reply

Your email address will not be published.