মাদককান্ডে ধরা পড়েছে ছেলে শোনার পর শক্তি কাপুরের এই অবস্থা, জানালেন তার মনস্থিতি

0 129

- Advertisement -

ওয়েব নিউজ, ১৩জুন : বলিউড অভিনেতা সিদ্ধান্ত কাপুরকে মাদক মামলায় আটক করা হয়েছে। এর পর সিদ্ধান্তের বাবা শক্তি কাপুরের প্রতিক্রিয়াও সামনে এসেছে।

- Advertisement -

শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুরকে মাদক মামলায় বেঙ্গালুরুতে আটক করা হয়েছে। খবরে বলা হয়েছে, একটি রেভ পার্টিতে মাদক সেবনের অভিযোগে অভিনেতাসহ ছয়জনকে আটক করা হয়েছিল। এই বিষয়ে আরও আপডেট আসা বাকি আছে. এদিকে ছেলের হেফাজতে নিয়ে সামনে এসেছে শক্তি কাপুরের বক্তব্য।

ছেলের হেফাজতের খবরে প্রতিক্রিয়া জানিয়ে শক্তি কাপুর ইন্ডিয়া টুডেকে বলেন, ‘আমি মিডিয়া থেকে এই খবর জানতে পেরেছি। আমার কোন ধারণা নেই। আমি এ বিষয়ে কিছুই জানি না। সকাল ৯টায় যখন ঘুম থেকে উঠি, খবর আসছিল তাকে হেফাজতে নেওয়া হয়েছে। আমি জানি না. পুরো পরিবার যোগাযোগ করার চেষ্টা করছে। কেউ ফোন ধরছে না। আমি কি ঘটছে জানি না।

মিডিয়া রিপোর্ট অনুসারে, পুলিশ একটি গোপন তথ্য পেয়েছিল এবং এই তথ্যের ভিত্তিতে বেঙ্গালুরুর এমজি রোডে একটি হোটেলে অভিযান চালানো হয়। পরীক্ষার জন্য পাঠানো ৩৫ টি নমুনার মধ্যে ছয়টি ইতিবাচক প্রমাণিত হয়েছে, তাদের মধ্যে সিদ্ধান্ত কাপুরের একটি নমুনা রয়েছে। পুলিশ জানিয়েছে, ছয়জন মাদক সেবন করে পার্টিতে এসেছিল নাকি হোটেলে সেবন করেছিল তা তারা নিশ্চিত করতে পারেনি।

বলাইবাহুল্য যে সিদ্ধান্ত কাপুর একজন স্টার কিড। তিনি শক্তি কাপুরের ছেলে এবং শ্রদ্ধা কাপুরের ভাই। সিদ্ধান্তও চলচ্চিত্র জগতে হাত চেষ্টা করেছিলেন কিন্তু তিনি তার বাবা এবং বোনের মতো সফল হননি। অনেক ছবিতে ছোট চরিত্রেও অভিনয় করেছেন সিদ্ধান্ত। স্টার-কিড হওয়া সত্ত্বেও, সিদ্ধান্ত কাপুর একটি ডিস্ক জকি হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন এবং পরে হিন্দি সিনেমার বিখ্যাত পরিচালকদের সাথে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। সহকারী পরিচালক হিসাবে, সিদ্ধান্ত ‘ভুলভুলাইয়া’,’ভাগমভাগ’, ‘চুপ-চুপকে’,’ঢোল’ ইত্যাদি ছবিতে কাজ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.