দলের হাল ফেরাতে আজ কি অভিষেক ঘটবে সচিন – পুত্রের ! জবাব দিলেন মাহেলা জয়বর্ধনে

0 62

- Advertisement -

ওয়েব নিউজ, ৬মে: ২০২২ আইপিএল মরশুমে ইতিমধ্যেই পয়েন্ট টেবিলে একদম নিচে অবস্থান করছে মুম্বাই ইন্ডিয়ান্স। পাঁচবারের চ্যাম্পিয়ন দল হওয়া সত্ত্বেও এবার তাদের পয়েন্ট একদম তলানিতে এসে ঠেকেছে। রোহিত স্কোয়াডের নয়টি ম্যাচে জয় এসেছে মাত্র একটিতে। শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার কে অলরাউন্ডার হিসেবে ৩০ লক্ষ টাকার বিনিময় দলে নিয়েছিল মুম্বাই। কিন্তু এখন অব্দি অর্জুনের জাদু ২২ গজে দেখানোর সুযোগ হয়ে ওঠেনি।

- Advertisement -

চলতি মৌসুমে মুম্বাই তাদের প্রথম জয়লাভ করে রাজস্থান রয়েলসের বিরুদ্ধে এমন অবস্থায় নতুন ব্যাটিং অর্ডারে শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার এর অভিষেক ঘটবে কি? সম্মেলনে এই প্রশ্নের জবাব দিলেন কোচ মাহেলা জয়বর্ধনে।

অর্জুনের অভিষেক নিয়ে মাহেলা জয়বর্ধনে জানান, স্কোয়াডের প্রতিটি ক্রিকেটারের কাছে প্রথম একাদশে খেলার সুযোগ রয়েছে।আমরা দেখব পরিস্থিতি কোন দিকে এগোচ্ছে। আমরা আগামী ম্যাচটি জিততে পারবো কিনা তার ওপর ভিত্তি করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বাইশ গজের সেরা একাদশ কে খেলানো টাই লক্ষ্য। দলকে জয়ী করাই আমাদের লক্ষ্য। অর্জুন যদি সেরাদের মধ্যে একজন হয় তবে এবার অর্জুনের অভিষেক ঘটতেই পারে।

চলতি মরসুমে মুম্বাইয়ের পারফরম্যান্স একেবারেই হতাশাজনক। এমতাবস্থায় শুক্রবার গুজরাট টাইটানস এর বিরুদ্ধে প্রথমবার মাঠে নামতে পারবেন কি লিটল মাস্টারের ছেলে? এই প্রশ্নের জবাব জানতে আর কয়েক ঘন্টা মাত্র অপেক্ষা।

Leave A Reply

Your email address will not be published.