কোচবিহার শহরে পরিদর্শনে সাবিনা ইয়াসমিন, হেরিটেজ সিটির কাজ দ্রুততার সাথে এগিয়ে নিয়ে যাওয়ার নির্দেশ

0 137

- Advertisement -

কোচবিহার,৪ এপ্রিল : কাজের তদারকি করতে এদিন কোচবিহার জেলায় বেশ কিছু জায়গায় পর্যবেক্ষণ করেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

- Advertisement -

সোমবার কোচবিহারের বিভিন্ন জায়গা পরিদর্শন করেন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। সার্কিট হাউস থেকে রবীন্দ্র ভবন, বিশ্ববিদ্যালয়, ট্রাকস্ট্যান্ড, স্টেডিয়ামের সুইমিংপুলের প্রজেক্ট সমস্ত কিছুই তিনি ঘুরে দেখেন। প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের সঙ্গে ছিলেন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান।

বিভিন্ন জায়গায় পরিদর্শন করার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আজ কয়েকটি কাজ পরিদর্শন করলাম।আমরা চাই সমস্ত কাজই দ্রুত গতিতে শেষ করতে।কয়েক দিন পরে এসে আমি কোচবিহার জেলায় দুদিন থেকে সমস্ত কাজ আরও ভালো করে খতিয়ে দেখব।যে কাজ গুলিতে টেকনিক্যাল ব্যাপারের জন্যে অসুবিধা হচ্ছে,সেই বিষয় গুলিকে দ্রুত সমাধান করার চেষ্টা করব।সমস্ত বিষয় দেখে আমি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে লিখিত আকারে জানাব”।

এর পাশাপাশি প্রতি মন্ত্রী সাবিনা ইয়াসমিন কেন্দ্রীয় সরকারকেও কটাক্ষ করে বলেন,”যে কেন্দ্রীয় সরকার আমাদের কোন তহবিল দিচ্ছেন না।আমাদের মুখ্য মন্ত্রী সবটাই নিজের প্রচেষ্টায় করছেন।কোচবিহার কে আরও সুন্দর করার জন্যে কোচবিহার জেলা কে হেরিটেজ শহর ঘোষনা করা হয়েছে।আমাদের মুখ্যমন্ত্রী নিজে এই বিষয়টি নজরে রাখছেন।আমরা চাইছি জনগণ কে আরও ভালো ভাবে পরিষেবা প্রদান করতে”।

Leave A Reply

Your email address will not be published.