#রুহবাবা আবার আসছেন, মঞ্জুলিকা সাবধান থাকো। : কার্তিক আরিয়ান

0 60

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৪ এপ্রিল : ফের শিহরণ জাগাতে আসছে মঞ্জুলিকা !! আবার গুঞ্জরিত হবে ‘ আমি যে তোমার ‘ গানের সুর।

- Advertisement -

২০০৭ সালে ভারত বিখ্যাত প্রিয়দর্শনের পরিচালনায় এবং ভূষণ কুমার ও কৃষণ কুমারের প্রযোজনায় অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ” ভুল ভুলাইয়া ” মুভি সকল দর্শকের মনে দাগ কেটেছিল ; যা আজও অমলিন। এখনও “তেরি আঁখে ভুল ভুলাইয়া ” গানের ছন্দে পা নাচায় যুব সমাজ।

২০২২ সালে পুনরায় আসছে ” ভুল ভুলাইয়া ২ “। এবারও সাথে নিয়ে আসছে একরাশ তারকার ঝাঁক। অক্ষয় কুমার বিদ্যা বালানের বদলে এবার দেখা যাবে কার্তিক আরিয়ান আর কিয়ারা আদভানিকে। প্রযোজনায় ভূষণ কুমার থাকলেও পরিচালক হিসেবে প্রিয়দর্শন নন,রয়েছেন আনিস বাজমী।

এটি একটি হাস্যরসাত্মক ভৌতিক সিনেমা। প্লটে আবারও সেই হাভেলি আর মঞ্জুলিকার গা ছমছমে উপস্থিতি। কিয়ারা ও কার্তিক প্রবেশ করবেন সেই ভুতুড়ে হাভেলিতে। সাথে হাস্যরসে আলাদা মাত্রা আনার জন্য এবারও রাজপাল যাদবকে দেখা যাবে এক অভিনব চরিত্রে।

আপাতত সব বাধা কাটিয়ে টিজার বের হয়েছে এই সিক্যুয়েলের। কিয়ারা তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে টিজার পোস্টও করেছেন এবং লিখেছেন , ভুতুড়ে হাভেলি নিজেকে পুরোপুরি তৈরি করে দরজা খুলে দিয়েছে প্রবেশের জন্য। আপনারা তৈরি তো? টিজারও বেরিয়ে গেছে। আবার কার্তিকের টুইট , #রুহবাবা আবার আসছেন, মঞ্জুলিকা সাবধান থাকো।

টিজার বের হওয়ার সাথে সাথে ছবি মুক্তির তারিখও ঘোষিত হয়েছে ২০ মে, ২০২২। এখন দেখার প্রিয়দর্শন ঝড় কাটিয়ে আনিস ঝড় কে দর্শকেরা কতখানি আপন করে নিতে পারে।

Leave A Reply

Your email address will not be published.