জন্মানোর পরেই মৃত্যু রোনাল্ডোর পুত্র সন্তানের, শোকে ভেঙে পড়লেন ফুটবল মহাতারকা

রোনাল্ডো ও তাঁর পার্টনার জর্জিনা রডরিগেজের একটি পুত্র এবং একটি কন্যা সন্তান হয়। সেই যমজ সন্তানের মধ্যে পুত্র সন্তান মারা গিয়েছে।

0 100

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৯ এপ্রিল :- গত বছর অক্টোবর মাসে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আনন্দের সঙ্গে জানিয়েছিলেন ফের নিজের বাবা হওয়ার কথা। তিনি ও তাঁর পার্টনার জর্জিনা রডরিগেজের কোল আলো করে যমজ সন্তান আসতে চলেছে সেটাও জানিয়েছিলেন পর্তুগিজ ফুটবল মহাতারকা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে নিজের এবং জর্জিনার একসাথে একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন,’খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে যমজ সন্তান আসতে চলেছে। এই মুহূর্তে আমরা শুধুই ভালাবাসার বন্ধনে আবদ্ধ। আমরা ওদের দেখার অপেক্ষায় আছি।’ কিন্তু এমন দিনও যে দেখতে হবে তা স্বপ্নেও ভাবেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তার পরিবার। ফুটবল তারকা নিজেই জানালেন তার সন্তান বিয়োগের কথা। এই মুহূর্তে আমরা শুধুই ভালাবাসার বন্ধনে আবদ্ধ। আমরা ওদের দেখার অপেক্ষায় আছি।’ কিন্তু এমন দিনও যে দেখতে হবে তা স্বপ্নেও ভাবেননি সিআর সেভেন।

- Advertisement -

সোমবার রোনাল্ডো সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের ছেলে প্রয়াত হয়েছে। যে কোনও বাবা-মায়ের কাছেই এটা সবচেয়ে বড় দুঃখ। একমাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি। সবসময় আমাদের খেয়াল রাখার জন্য সমস্ত ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ। আমরা এই মুহূর্তে বিধ্বস্ত। এই কঠিন সময়ে গোপনীয়তা আশা করি সবার থেকে।’

তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আরও চারটি সন্তান রয়েছে। এদের মধ্যে রয়েছে দুই পুত্র সন্তান আর দুজন মেয়ে। ছেলেদের নাম ক্রিশ্চিয়ানো জুনিয়র এবং মাতেয়ো। মেয়েদের নাম ইভা এবং অ্যালানা। ২০১০ সালে জন্ম হয়েছিল ক্রিশ্চিয়ানো জুনিয়রের। আপাতত সেও ধীরে ধীরে ফুটবল ময়দানে পরিচিত মুখ হয়ে উঠছে। যদিও তার মায়ের নাম কখনই প্রকাশ্যে আনেননি রোনাল্ডো। এরপর ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে ইভা এবং মাতেয়োর জন্ম হয়। অবশেষে ওই বছরই নভেম্বর মাসে জর্জিনার সঙ্গে তাঁর পরিচয় হয় এবং অ্যালানার জন্ম হয়। আবারও তাঁর যমজ সন্তান হওয়ার কথা ছিল। কিন্তু পৃথিবীর আলো দেখার আগেই সে চলে গেল।

Leave A Reply

Your email address will not be published.