তৃণমূল সহ ২০ টি ওয়ার্ডের জয়ী প্রার্থীদের সংবর্ধনা মালদার মার্চেন্ট চেম্বার অফ কমার্স এর

0 75

- Advertisement -

মালদা, ৫ এপ্রিল: পুরাতন মালদা পুরসভার তৃণমূল সহ ২০ টি ওয়ার্ডের জয়ী প্রার্থীদের সংবর্ধনা দিল ব্যবসায়ীদের বৃহৎ সংগঠন মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্স ।

- Advertisement -

সোমবার রাতে পুরাতন মালদার মঙ্গলবাড়ী শরৎচন্দ্র মিনি মার্কেটের ব্যবসায়ীদের উদ্যোগে এই সংবর্ধনা কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানে কাউন্সিলরদের পাশাপাশি সদ্য দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ এবং ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম কেও ব্যবসায়ীদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সভাপতি জয়ন্ত কুন্ডু, সম্পাদক উত্তম বসাক। ছিলেন তৃণমূলের স্থানীয় নেতা তথা এবারের নির্বাচিত কাউন্সিলর বিভূতি ঘোষ, পুরাতন মালদা পুরসভার প্রাক্তন চেয়ারম্যান নব রঞ্জন সিনহা সহ বিশিষ্টজনেরা। দীর্ঘদিন পর পুরাতন মালদার শরৎচন্দ্র মিনি মার্কেট ব্যবসায়ীদের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে আবেগে আপ্লুত হয়ে পড়েন পুরসভার বিভিন্ন এলাকার কাউন্সিলরের।

উল্লেখ্য , পুরাতন মালদা পুরসভার মোট ২০টি ওয়ার্ডের মধ্যে ১৭ টি ওয়ার্ডের নির্বাচিত হয়েছে তৃণমূল, দুটি ওয়ার্ডে নির্বাচিত হয়েছে বিজেপি এবং একটিতে জয়ী হয়েছে নির্দল। এদিন প্রত্যেক কাউন্সিলরদের এই অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয়।

এদিনের সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়েই ব্যবসায়ীরা নিজেদের নানান সমস্যার কথা পুর কর্তৃপক্ষের সামনে তুলে ধরেন।
পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ বলেন, শরৎচন্দ্র মিনি মার্কেটে বহুদিনের পুরনো। সুতরাং এই মার্কেট থেকে আধুনিক রূপে গড়ে তোলার ক্ষেত্রে প্রয়োজনীয় সব রকম উদ্যোগ নেবে পুরসভা। ব্যবসায়ীদের বেচাকেনার ক্ষেত্রেও যাতে কোনরকম সমস্যা না হয় সেদিকেও বিশেষভাবে উদ্যোগী হয়েছে পুরাতন মালদা পুরসভা কর্তৃপক্ষ।

Leave A Reply

Your email address will not be published.