বলিউডে ফের মেগা বিয়ের আসর, এমাসেই সাতপাকে বাঁধা পরতে চলেছেন রণবীর কাপুর – আলিয়া ভাট :

0 92

- Advertisement -

ওয়েব ডেস্ক, ০৯ এপ্রিল :- বলিউডে ফের বিয়ের সানাই বাজতে চলেছে। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল কাপুর পরিবারে ফের সানাই বাজতে চলেছে। কাপুর পরিবারের বিয়ের গুঞ্জনে শোরগোল পড়ে গিয়েছে বলিউডে। রণবীর-আলিয়ার বিয়ে কবে এই নিয়ে কানাঘুসো চলছে গত কয়েকদিন ধরে। অবশেষে জানা গিয়েছে দিন ক্ষণ। সূত্রের খবর ১৪ এপ্রিল নাকি চার হাত এক হচ্ছে। কাপুর পরিবারের পক্ষ থেকে ভীষণ ভাবে গোপন রাখার চেষ্টা করা হচ্ছে বিয়ের দিনক্ষণ। বাইরে এই নিয়ে আলোচনা হোক তাঁরা চাইছেন না।

 

 

 

 

- Advertisement -

বলিউডের হট ফেভারিট কাপল রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে তোরজোর চলছে জোর কদমে। রয়েকদিন আগেই তাঁদের ছুটি কাটাতে যেতে দেখা গিয়েছিল। এদিকে একের পর এক প্রেম ভেঙেছে রণবীরের। শেষে আলিয়াতে গিয়ে তরী ভিঁড়েছে। দীপিকা পাড়ুকোণ, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে আলিয়া ভাট। শেষে আলিয়া ভাটের সঙ্গে জীবন শুরু করতে চলেছেন তিনি। আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবিতে শ্যুটিংও করেছেন রণবীর কাপুর। কিন্তু এখনও সেই ছবি মুক্তি পায়নি। আলিয়া অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডে নিজের নাম জমিয়ে ফেলেছেন।

 

 

 

কাপুর পরিবারের সঙ্গে সম্পর্কে জড়ানোর বছর কয়েকের মধ্যেই আলিয়া রণবীর বিয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে যদিও তাড়াতাড়ি বিয়ে করতে রাজি হচ্ছিলেন না আলিয়া ভাট। এমনকী তাঁর পরিবারও তাতে রাজি হয়নি। কারণ কাপুর পরিবারে যাঁরা বিয়ে করে এসেছেন তাঁদের অভিনয় ছেড়ে দিতে হয়েছে। নীতি কাপুরকেও ছেড়ে দিতে হয়েছিল অভিনয়, রণবীর কাপুরের বাবাকে বিয়ে করার পর। তখন নীতু কাপুরের ফিল্মি কেরিয়ার মধ্য গগণে ছিল।

 

 

 

 

আলিয়া ভাটের ফিল্মি কেরিয়ারও এখন মধ্য গগণে। তার মধ্যেই বিয়ের সিদ্ধান্ত কতটা কার্যকর হবে সেটা নিয়ে অনুরাগীরাও বেশ ধন্ধে রয়েছে। সূত্রের খবর ১৩ এপ্রিল থেকেই নাকি শুরু হয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। ১২ তারিখ মেহেন্দি অনুষ্ঠান, ১৪ এপ্রিল বিয়ে। রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই হবে বিয়ের সব অনুষ্ঠান। চার দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। অন্যান্য বলিতারকাদের মত ধুমধাম করে বিয়ে করবেন না তাঁরা। ছোট করে কাছের এবং পরিবারের লোকেদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করা হবে বোলে জানা গিয়েছে।

 

 

 

অমন্ত্রিতের তালিকায় রয়েছেন করণ জোহর, শাহরুখ খান, বরুণ ধওয়ন, জোয়া আখতার সহ এক ঝাঁক বলিউড তারকা। সঞ্জয় লীলা বনশালীকেও আমন্ত্রণ জানিেয়ছেন রণবীর আলিয়া। বিয়ের অনুষ্ঠান মিটতেই নব দম্পতি হানিমুনের উদ্দেশ্য উড়ে যাবেন দক্ষিণ আফ্রিকায়। সেখানেই তাঁরা মধুচন্দ্রিমা কাটাবেন বলে জানা গিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.