তাহলে কি জল্পনার অবসান করে গাঁটছড়া বাঁধছেন রালিয়া ?

0 72

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৯ এপ্রিল : বলিউড মহলের হট টপিক এখন কি জানেন !! বলি পাড়া কাঁপছে এখন রণবীর – আলিয়ার বিয়ের জল্পনার ঢেউয়ে।

- Advertisement -

বিগত কয়েকদিন ধরেই কানাঘুষোতে শোনা যাচ্ছে এপ্রিলেই নাকি গাঁটছড়া বাঁধতে চলছে নিতু – ঋষি পুত্র ও কাপুর কন্যা। এমন জল্পনার আগুনে ঘি ঢেলেছেন আলিয়ার কাকু রবিন ভাট; সংবাদমাধ্যমকে জানিয়েছেন এপ্রিলেই চার হাত এক হচ্ছে।

শোনা যাচ্ছে ১৪ এপ্রিল বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে, তার একদিন আগে আলিয়ার মেহেন্দির জলসা থাকবে। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ‘ রালিয়া’ – বিয়ের চর্চা। কেমন থাকবে তাদের পোশাক,সাজবেনই কেমন, কি কি থাকছে মেনুতে ?? তাদের বিয়ের তারিখ নিয়েও অনুরাগীদের মধ্যে জল্পনা তুঙ্গে উঠেছে।

যদিও নিতু সিং – কে শুক্রবার এক ইভেন্টে পাপারাতজি বিয়ে সম্পর্কিত প্রশ্ন করলে তিনি তা এড়িয়ে যান। অবাক হয়ে তিনি বলেন ” কার বিয়ে ?” তবে পাপরাতজিও নাছোড়বান্দার মতো জানতে চায় , আর কে স্যারের বিয়ের দিনটা জানিয়ে দিন। কেউ বলছে ১৪ তারিখ কেউ আবার ১৫ তারিখ। এই প্রশ্নে নিতু সিং বলেন, বিয়ের ডেট যে কবে তা শুধু ভগবানই জানেন। নিতুর এমন লুকোচুরিতে নেটিজেন মহল একটু রুষ্টই।

তবে আলিয়ার পরিবারের তরফ থেকে জানা যাচ্ছে , ১৪ এপ্রিল থেকে চেম্বুরের বাংলোতে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। থাকছে মেহেন্দি সঙ্গীত থেকে ব্যাচেলর পার্টির আয়োজনও। সাথে মেনুতেও থাকছে চমক।

বলা বাহুল্য, ২০১৭ থেকে ব্রহ্মাস্ত্র মুভির শুটিং থেকে আলিয়ার সাথে রণবীরের ঘনিষ্ঠতা। বন্ধুত্ব থেকে প্রেমে সম্পর্ক গড়াতে সময় লাগেনি দুজনের। এবার পালা বিবাহিত জীবনে প্রবেশ করার। এই জুটির বিয়ে নিয়ে উৎসাহে তাদের অনুরাগীরা।

Leave A Reply

Your email address will not be published.