“রাহুল নাম তো শুনা হোগা” শেষ ২ বলে ২ টো ছয় মেরে ফের একবার জাত চেনালেন রাহুল তেওয়াটিয়া

শেষ বলটা ব্যাটের একেবারে মাঝখানে লেগেছিল,আমি জানতাম ওটা ছয় হবেই

0 138

- Advertisement -

ওয়েব নিউজ,৯ এপ্রিল:- আইপিএল ২০২২ এর রুদ্ধশ্বাস ম্যাচে শেষ দু বলে দুটি ছয় মেরে নাটকীয় জয় হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটেন্সের ।

শুক্রবার রাতে এক রুদ্ধশ্বাস ম্যাচে সাক্ষী রইল ব্রেবোর্ন স্টেডিয়াম।প্রথমে ব্যাট করতে নেমে পাঞ্জাব কিংস লিভিংস্টোন (২৭ বলে ৬৪ রান) ও শিখর ধাওয়ান (৩০ বলে ৩৫ রান) এর ব্যাটে ভর করে কুড়ি ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৯ রান করে। গুজরাটের হয় দুরন্ত বল করে রাশীদ খান ৪ ওভারে ২২ রানে ৩ উইকেট নেয়।

- Advertisement -

জবাবে ব্যাট করতে নেমে ফর্মে থাকা শুভমান গিলের (৫৯ বলে ৯৬ রান) সাই সুন্দরমের (৩০ বলে ৩৫ রান) ও অধিনায়ক হার্দিক পন্ডিয়ার (১৮ বলে ২৭ রান) দৌলতে হাড্ডাহাড্ডি লড়াইতে পৌঁছয় ম্যাচ। শেষ ২ বলে ১২ রানের দরকারে গুজরাট টাইটেন্সের ত্রাতা হয়ে ওঠেন আইপিএল ইতিহাসের লোয়ার মিডল অর্ডারের মারকুটে ব্যাটসম্যান রাহুল তেওয়াটিয়া। ওডিযেন স্মিথকে শেষ ২ বলে ২ টো ছয় মেরে ম্যাচ ছিনিয়ে নেয় গুজরাট টাইটান্স।

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে রাহুল বলেন” ‘অসাধারণ অনুভূতি। মাঠে আর অন্য কিছু ভাবার সুযোগ ছিল না। মাঠে নেমে ছয় মারা ছাড়া আর কিছুই ভাবার ছিল না। এই জিনিসটাই আমি আর ডেভিড ভাবছিলাম। আমি স্মিথের বিরুদ্ধে পরিকল্পনা করেছিলাম। শেষ বলটা ব্যাটের একেবারে মাঝখানে লেগেছিল। আমি জানতাম ওটা ছয় হবেই। প্রথম যে বলটা ও করেছিল তা ছিল অফ স্ট্যাম্পের বাইরে। তাই আমি ভেবেছিলাম শেষ বলটাও ওই জায়গাতেই করবে। দলের স্টাফরা অত্যন্ত চিলড ও রিল্যাক্সড ছিল। ওরা আমাদেরকে খালি কঠোর পরিশ্রম করতে বলে।’

রাজস্থান রয়েলসের হয়ে একাধিক দুরন্ত ইনিংস খেলে জলকে জিতিয়েছিলেন রাহুল। এবারের আইপিএলের নতুন দল গুজরাট টাইটান্সের হয়ে ফের একবার রুদ্ধশ্বাস ম্যাচে জিতিয়ে প্রমাণ করলেন শুধু জার্সি টাই বদল হয়েছে খেলার ধরণ একই রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.